শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ । মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে হত্যাচেষ্টার মামলার বাদীকে হত্যার হুমকি । মুন্সীগঞ্জে জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হলেন জিনিয়া ফেরদৌস । বকশীগঞ্জে এক দফা দাবিতে নার্স ও মিডওয়াইফারিদের স্মারকলিপি প্রদান বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে থেকেও হলেন হত্যা মামলার আসামী মুন্সীগঞ্জে গজারিয়া রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাঘ এর দাফন সম্পূর্ণ । বকশীগঞ্জে শহরে ১২ ঘন্টা, গ্রামে ৪ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ, তীব্র লোডশেডিংয়ে বিপর্যস্ত জনজীবন

উল্লাপাড়ায় বড় পর্দায় স্বপ্ন জয়ের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করলো শিক্ষক শিক্ষার্থীরা।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ২৫ জুন, ২০২২
  • ১২৭ বার পঠিত

 

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

উল্লাপাড়ায় বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় প্রত্যয়ের বাস্তবরূপ স্বপ্ন জয়ের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করলেন। শনিবার বহু কাংখিত এই উদ্বোধনী অনুষ্ঠানকে ঘিরে সবার মধ্যেই ছিল ব্যাপক উৎসাহ উদ্দীপনা। শিক্ষা প্রতিষ্ঠানগুলো আগে থেকেই বড় পর্দায় এই অনুষ্ঠান দেখানোর আয়োজন করা হয়েছিল। গতকাল থেকেই শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক চাঞ্চল্য লক্ষ্য করা যায়। তারা দীর্ঘ সময় ধরে পুরো অনুষ্ঠান টেলিভিশনের পর্দায় উপভোগ করেন।

পৌরশহরের উল্লাপাড়া বিজ্ঞান কলেজ, এইচ.টি ইমাম গার্লস স্কুল এন্ড কলেজ, সরকারি আকবর আলী কলেজ, উল্লাপাড়া মার্চেন্টস পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়, উল্লাপাড়া সানফ্লাওয়ার স্কুল,আদর্শ উচ্চ বিদ্যালয়সহ উপজেলার শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান দেখানোর আয়োজন করা হয়েছিল। পাশাপাশি এখানকার রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলোও সর্বস্তরের মানুষের জন্য এ অনুষ্ঠান বড় পর্দায় দেখানোর আয়োজন করে।

সরকারি আকবর আলী কলেজের অধ্যাপক শামীম হাসান জানান, তার প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের সেতু উদ্বোধন অনুষ্ঠান দেখাতে একাধিক বড় পর্দার ব্যবস্থা করা হয়।

অনুরূপ ব্যবস্থা ছিল উল্লাপাড়া বিজ্ঞান কলেজেও বলে জানান অধ্যক্ষ আশরাফুল ইসলাম।

সানফ্লাওয়ার স্কুলের শিক্ষার্থী ওমর ফারুক, নাঈম হোসেন ও সেজুিত
খাতুন অনুষ্ঠান দেখে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলে বাংলাদেশের মানুষের আস্থা ও আত্মমর্যাদার প্রতীক পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান এবং প্রধানমন্ত্রীর ভাষণ তাদেরকে অনুপ্রানিত করেছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।