শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ । মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে হত্যাচেষ্টার মামলার বাদীকে হত্যার হুমকি । মুন্সীগঞ্জে জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হলেন জিনিয়া ফেরদৌস । বকশীগঞ্জে এক দফা দাবিতে নার্স ও মিডওয়াইফারিদের স্মারকলিপি প্রদান বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে থেকেও হলেন হত্যা মামলার আসামী মুন্সীগঞ্জে গজারিয়া রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাঘ এর দাফন সম্পূর্ণ । বকশীগঞ্জে শহরে ১২ ঘন্টা, গ্রামে ৪ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ, তীব্র লোডশেডিংয়ে বিপর্যস্ত জনজীবন

উল্লাপাড়ায় ২ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, প্রাইভেটকারসহ মাদক জব্দ।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ১৪৭ বার পঠিত

 

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

 

র‌্যাব-১২ এর সদস্যগণ বৃহস্পতিবার রাত ১১ ঘটিকায় সলঙ্গা থানাধীন রামারচর গ্রামস্থ নেছারিয়া হোটেল এন্ড রেষ্টুরেন্ট এর সামানে রাজশাহী-ঢাকাগামী মহাসড়কে অভিযান চালিয়ে ২ শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছেন। এ সময় ৪৯৮ বোতল ফেন্সিডিল ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়। গ্রেপ্তার ব্যবসায়ীরা হলেন নরসিংদী জেলার মাধবদী থানাধীন ইসলামাবাদ আলগী গ্রামের মোঃ মিজানুর রহমানের ছেলে মোঃ ইউসুফ মিয়া(৩০) এবং রাজশাহী জেলার বাঘা থানাধীন আলাইপুর গ্রামের মোঃ লালন বাদশার ছেলে মোঃ মোস্তাকিম আহমেদ সিফাত (১৯)।

র‌্যাব-১২ ক্যাম্পের মিডিয়া কর্মকর্তা মেজর এম. রিফাত-বিন-আসাদ জানান, এসব শীর্ষ মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় গোপনে মাদক বিক্রি করে আসছিলেন। মিডিয়া কর্মকর্তা আরও জানান, মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার কালে মাদক বহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও ৪৯৮ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। গ্রেপ্তার ব্যবসায়ীদেরকে উদ্ধারকৃত আলামতসহ সলঙ্গা থানায় হস্তান্তর করে মাদক মামলা দেওয়া হয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।