শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
আমরা জাতি হিসেবে আজ লজ্জিত কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

এস এম আহসান স্মৃতি পুরস্কার” পেলেন ওসি আশরাফুল আলম

মল্লিক জামান, বাগেরহাট উপজেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ১২৭ বার পঠিত

মল্লিক মো. জামান, রামপাল প্রতিনিধিঃ

কমিউনিটি পুলিশিং ও সমাজসেবামূলক কাজে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার্স কল্যাণ সমিতির “এস এম আহসান” স্মৃতি পুরস্কার-২০২৩ পেলেন বাগেরহাটের রামপাল থানার অফিসার ইনচার্জ এস. এম. আশরাফুল আলম।

শনিবার (৯ ডিসেম্বর) সকালে রাজারবাগের বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার্স কল্যাণ সমিতির ৪০ তম বার্ষিক সাধারণ সভায় এ পুরস্কার দেওয়া হয়।

“এস এম আহসান” স্মৃতি পুরস্কার বাংলাদেশ পুলিশের মাননীয় আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন’র হাত থেকে পুরস্কার গ্রহণ করছেন ওসি আশরাফুল আলম।


এক প্রতিক্রিয়ায় ওসি এস. এম. আশরাফুল আলম বলেন, পুরস্কার পরিশ্রম করার উৎসাহ আরো বাড়িয়ে দেয়। রামপাল থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদানের পর সাধারণ মানুষের খুব কাছে গিয়ে তাদের সেবা দিতে চেষ্টা করেছি। শিক্ষার্থীদের পড়াশোনায় উৎসাহ দেওয়া, মাদক প্রতিরোধ ও বাল্য বিয়ে প্রতিহত করার জন্য যে কাজগুলো করেছিলাম- তার স্বীকৃতি হিসেবে এই পুরস্কার।

তিনি আরও বলেন, আইনের সেবক হয়ে জনতার সারিতে থেকে সাধারণ মানুষের সেবা করে যাবো। প্রতিটি মানুষ আমাকে খুব কাছ থেকে পাবে এবং তাদের সমস্যার কথা গুলি বলতে পারবে। তিনি দৃঢ়ভাবে বলেন বাগেরহাটের সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের দিকনির্দেশনায় নিজ কর্মস্থলে সম্পূর্ণ পেশাদারিত্বের সহিত দায়িত্ব পালনে সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।

উল্লেখ্য ওসি আশরাফুল আলম গত (৩ মে) রামপালে যোগদানের পর থেকে তার দায়িত্ববোধ ও আচরণে সাধারণ মানুষ মুগ্ধ। তার সেবা ও ব্যবহার সকলের হৃদয় জয় করেছে। সৎ, দক্ষ, মানবিক ও কোমল স্বভাবের এই পুলিশ কর্মকর্তা সন্ত্রাস- জঙ্গিবাদ, দুর্নীতি, চাঁদাবাজ ও মাদকের বিরুদ্ধে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। অপরাধ দমনে কঠোর হলেও অসহায় মানুষের কাছে তিনি মানবতার সেবক।

রামপাল থানায় যোগদানের পরপরই অপরাধ দমনের কাজে সহযোগিতার লক্ষে উপজেলার গুরুত্বপূর্ণ সব বাজারে বাজার কমিটির সাথে মতবিনিময় করেন এবং বাজার সিসি ক্যামেরার আওতায় আনেন।

রাজনৈতিক ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, ব্যবসায়ী, ইমাম, শিক্ষক, স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করে অপরাধ দমন ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন।

থানার অফিসার ইনচার্জ হয়েও সব শ্রেণির মানুষকে আপন করে নেয়ার গুণ রয়েছে তার মধ্যে। তিনি সকলের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেন খোলা মনে। একজন সফল ওসি হিসেবে ইতিমধ্যেই জায়গা করে নিয়েছেন রামপাল থানার সকল শ্রেণি ও পেশার মানুষের প্রশংসা কুড়িয়েছেন তিনি।

মল্লিক মো. জামান
রামপাল, বাগেরহাট।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।