মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত বিয়ের প্রলোভন দেখিয়ে দ্বশম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ কবিতা “মিষ্টি মুখ” কলমে অনিতা দাস চারঘাটে বেড়েছে ঘন ঘন লোডশেডিং, অতিষ্ঠ জনজীবন

কালিগঞ্জের বন্দকাটী এলাকায় পানি নিষ্কাশনের পথ বন্ধ,জলাবদ্ধতায় চরম দুর্ভোগ

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৫ বার পঠিত

শিমুল হোসেন,নিজস্ব প্রতিবেদক।

সাতক্ষীরার কালিগঞ্জে রাস্তা নির্মাণের কারণে বন্ধ হয়ে গেছে পানি নিষ্কাশনের পথ। এর ফলে বর্ষা মৌসুমে  জলাবদ্ধতার কারণে চলাচলে সমস্যা সৃষ্টির পাশাপাশি ক্ষতিগ্রস্ত হয়েছে বসতবাড়ি ও ফসলের ক্ষেত। পানি নিষ্কাশনের ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত আবেদন জানিয়েছেন ভুক্তভোগী এলাকাবাসী।

ভুক্তভোগীরা জানান,উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের বন্দকাটী গ্রামের রইস মিস্ত্রী ও সিরাজ সানার বাড়ি সংলগ্ন ইটসোলিং রাস্তার নিচে বড় পাইপের মাধ্যমে এলাকার পানি নিষ্কাশন হতো। সম্প্রতি ইটসোলিং রাস্তাটি পিচের রাস্তা হওয়ার সময় ঠিকাদার কালভার্ট নির্মাণের আশ্বাসে পাইপ তুলে ফেলেন। পিচের রাস্তার কার্যক্রম শেষ হলেও পানি নিষ্কাশনের জন্য কালভার্ট নির্মাণে উদ্যোগ নেয়া হয়নি। পানি নিষ্কাশনের পথ বন্ধ হওয়ায় বর্ষা মৌসুমে ওই এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়ে জনসাধারণের চলাচলে চরম দুর্ভোগ সৃষ্টি হয়েছে।

ফসলের ক্ষেত ডুবে যাচ্ছে, কাঁচা ঘরবাড়ি ধ্বসে পড়ার সম্ভাবনা সৃষ্টি হয়েছে।জরুরী ভিত্তিতে কালভার্ট নির্মাণের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপংকর দাশ জানান, কালভার্ট নির্মাণের লক্ষ্যে সংশ্লিষ্ট কতৃপক্ষের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যানকে নির্দেশনা প্রদান করা হয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।