শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

কালিগঞ্জে গাজী মিজানুর রহমান আবার ও উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৪২ বার পঠিত

শিমুল হোসেন,নিজস্ব প্রতিবেদক।

সাতক্ষীরা জেলাধীন কালীগঞ্জ উপজেলার আবার ও বড়শিমলা কারবালা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী মিজানুর রহমান শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন। সোমবার (২৯ এপ্রিল) জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (মাধ্যমিক) প্রতিযোগিতায় বড়শিমলা কারবালা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কালীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গাজী মিজানুর রহমান শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন। তিনি গত ২০২২ সাল ও ২০২৩ সালে জাতীয় শিক্ষা সপ্তাহ শ্রেষ্ঠ প্রধান শিক্ষক প্রতিযোগিতায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছিলেন। তিনি বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে যোগদান করার পরে বিদ্যালয়ে আমুল পরিবর্তন এসেছেন।

ইতিমধ্যে তারই নেতৃত্বে বড়শিমলা কারবালা মাধ্যমিক বিদ্যালয় উপজলার মধ্যে স্মার্ট মাধ্যমিক বিদ্যালয় হিসেবে কার্যক্রম পরিচালনা করে আসছেন। বর্তমানে বড়শিমলা কারবালা মাধ্যমিক বিদ্যালয়ে সুউচ্চ চারতলা ভবন, শেখ জহুরুল হক অডিটোরিয়াম,সাইকেল গ্যারেজ,সুপেয় পানির প্লান্ট, স্থায়ী মঞ্চ, পুষ্প কানন, সীমানা প্রাচীরসহ গেট,পতাকা স্ট্যান্ডসহ বিভিন্ন অবকাঠামো উন্নয়ন হয়েছে। তাছাড়া স্মার্ট ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাব, স্মার্ট বিজ্ঞান ক্লাব, স্মার্ট লাইব্রেরী, স্মার্ট বিজ্ঞানাগার ও স্মার্ট ই-কর্ণার সার্ভিসের সুবিধা আছে। প্রতিটি শ্রেণি কক্ষ সুসজ্জিত। শেখ রাসেল ডিজিটাল ল্যাব প্রতিযোগিতায় বড়শিমলা কারবালা মাধ্যমিক বিদ্যালয় ২০২২ ও ২০২৩ সালে উপজেলার শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছিলেন। তিনি উকশা মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক থাকাকালীন ২০১৬ সালে সহকারী শিক্ষক হিসেবে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছিলেন। তিনি বিদ্যালয়কে স্মার্ট বিদ্যালয় হিসেবে দেখতে চান।তিনি মনে করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে হলে স্মার্ট নাগরিক গড়তে হবে।আর স্মার্ট নাগরিক গড়ার কারখানাই হলো স্মার্ট শিক্ষা প্রতিষ্ঠান।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।