রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত বিয়ের প্রলোভন দেখিয়ে দ্বশম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ কবিতা “মিষ্টি মুখ” কলমে অনিতা দাস চারঘাটে বেড়েছে ঘন ঘন লোডশেডিং, অতিষ্ঠ জনজীবন যাত্রী অধিকার দিবসের বক্তারা,বৈষম্য দুর করতে সরকারি সিদ্ধান্ত গ্রহণে মালিক-শ্রমিকদের সাথে যাত্রীর প্রতিনিধিত্ব চাই সাতক্ষীরার  ভোমরা সীমান্ত থেকে ১১টি স্বর্ণের বার সহ  একজনকে আটক করেছে (৩৩বিজিবি) বকশীগঞ্জে চাকুরির প্রলোভন দেখিয়ে অর্থ আদায়, ফেরত চাওয়ায় উল্টো জিডি করলেন পৌর সচিব কালিগঞ্জ কৃষ্ণনগরে দুর্বৃত্তদের রাজত্ব’বাবার পর ইউপি চেয়ারম্যান মেয়েকে হত্যার চেষ্টা বকশীগঞ্জ পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে চাকুরী দেওয়ার নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ! সিরাজদিখানে অনিয়ম,দলীয়করণ, দলবাজি স্বেচ্ছাচারিতার অভিযোগ অধ্যক্ষের বিরুদ্ধে

কালিগঞ্জে চৌমুহনী দারুল উলুম ফাজিল মাদ্রাসার সহকারী অধ্যাপক মনির এর বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বুধবার, ২৮ আগস্ট, ২০২৪
  • ৪৯ বার পঠিত

শিমুল হোসেন,নিজস্ব প্রতিবেদক।

কালিগঞ্জে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের উদ্যোগে দারুল উলুম চৌমুহনী ফাজিল মাদ্রাসার সহকারী অধ্যাপক মাওলানা মোঃ মনিরুজ্জামান এর সীমাহীন দূর্নীতি প্রতিষ্ঠানের লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ, সম্পদ লুটপাট ও জরুরী কাগজপত্র না দেওয়ায় তার পদত্যাগের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও সাধারণ জনগনের অংশগ্রহণ উক্ত মানববন্ধন এবং বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

এসময়ে বক্তারা বলেন অতি চতুর, দুর্নীতিগ্রস্থ, অর্থ আত্মসাৎকারী, মামলাবাজ সহকারী অধ্যাপক মনিরুজ্জামানের পদত্যাগ এখন সময়ের দাবী। তিনি মাদ্রাসার সম্পদ লুন্ঠন, মামলার ভয় দেখিয়ে অর্থ আত্মসাৎ ও প্রতিষ্ঠানের জমির হারী বাবদ ৩ লক্ষ ৬৩ হাজার টাকা, ইসলামী ব্যাংক কালিগঞ্জ শাখা থেকে ৬ লক্ষ ৩৭ হাজার ৩’শ টাকা, অগ্রনী ব্যাংক মৌতলা শাখা হতে ১ লক্ষ ৮৭ হাজার ৬’শ টাকা, শিক্ষক ও সূধীদের থেকে গৃহীত ৭ লক্ষ ৬৩ হাজার টাকাসহ মোট ১৯ লক্ষ ৬১ হাজার ৪’শ টাকা আত্মসাৎ করেছে।

২০১৪ সালের শুরু থেকেই এই দুর্নীতিবাজ শিক্ষক নিজেকে আওয়ামী নেতা পরিচয়ে তার অন্যতম সহযোগী আবু তালেব সরদার, নুরুল হক সরদার, বাচ্চু পালসহ কতিপয় মামলা বাজ ও দুর্নীতিবাজের দৌরাত্বে হীন কাজ নেই যে সে করেনি। মাদ্রাসার শিক্ষকদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানী করে রেকর্ড গড়েছে মনিরুজ্জামান মাওলানা। বিক্ষোভ সমাবেশে দারুল উলুম চৌমুহনী ফাজিল মাদ্রাসার প্রিন্সিপ্যাল মাওলানা আব্দুল কাদের হেলালীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক মাওঃ মিজানুর রহমান, বৈষম্য ছাত্র আন্দোলনের সমন্বয়ক আমির হামজা, অভিভাবক শেখ সিদ্দিকুর রহমান, ছাত্রী নাহিদা পারভীন, এসময় উপস্থিত ছিলেন শিক্ষার্থী, শিক্ষক, কর্মচারী, অভিভাবক, ও স্থানীয় শতশত জনসাধারণ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।