শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা সদর সাব রেজিষ্ট্রারেরর কার্যালয় থেকে সরকারী নথি চুরি: ধলবাড়িয়া ইউপি চেয়ারম্যানসহ ৫ জন গ্রেপ্তার কালিগঞ্জের দক্ষিণ শ্রীপুর ইউনিয়নে জামায়াতের উদ্যোগে যুব সমাবেশ অনুষ্ঠিত স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে রিজভী  মুন্সীগঞ্জে আন্ত:জেলা ডাকাত চক্রের ৮ সদস্য অভিযানে গ্রেপ্তার মুন্সীগঞ্জে পুলিশ লাইন্সে বিভাগীয় পদোন্নতি পরীক্ষা প্যারেড অনুষ্ঠিত। মোল্লাহাট উপজেলা শাখার তৃণমূল সম্মেলন, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ হাটহাজারীতে ২২ হাজার ৮২৮ জনকে বিনামূল্যে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধী ভ্যাকসিন দিবে সরকার মোল্লাহাটে স্বেচ্ছাসেবক দলের আয়োজনে গনসংযোগ ও লিফলেট বিতরণ অনুষ্ঠিত গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত পাটকেলঘাটায় চিহ্নিত মাদক ব্যাবসায়ী ১কেজি গাঁজা সহ গ্রেফতার

কালিগঞ্জে বসত বাড়ি ভাঙচুর লুটপাটের ঘটনায় যখম ৩ আটক ৩

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বুধবার, ৯ অক্টোবর, ২০২৪
  • ৩৫৯ বার পঠিত

শিমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক।

কালিগঞ্জের পল্লীতে ঘরবাড়ি ভাঙচুর, লুটপাট ও মারপিট করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় যখম হয়েছে মনিরুল (২৫), রাশিদা (৩০) ও শাহিনুর (৬৫)। আশঙ্কাজনক অবস্থায় মনিরুল খুলনা মেডিকেলে চিকিৎসাধিন। ঘটনাস্থল থেকে তিনজনকে দুর্বৃত্তকে আটক করেছে পুলিশ।সরেজমিন ও থানা সূত্রে জানাগেছে, উপজেলার রতনপুর ইউনিয়নের বন্দীপুর গ্রামের ইউসুফ মোড়লের ছেলে শাহিনুর, হাসিম গাজীর ছেলে ওমর গাজী গংয়ের পৃথক ১০টি বসতবাড়িতে হামলার ঘটনা বুধবার সকাল ৯টায় ঘটেছে।

জমি যায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে শ্যামনগর উপজেলার ভুরুলিয়া ইউনিয়নের সোনাইমুড়ি গ্রামের লুৎফর মল্লিকের ছেলে কবীর হোসেনের নেতৃত্বে দেশীয় অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে ২৫/৩০ জন দুর্বৃত্ত অতর্কিত হামলা চালায় ও ভাঙচুর লুটপাট করতে থাকে। এসময়ে বসতবাড়ি ভাঙচুর, লুটপাট ও মারপিট করে কবীর গং। এঘটনায় আব্দুল বারী মোড়লের ছেলে মনিরুল ইসলাম (২৫), মৃত সমির গাজীর ছেলে শাহিনুর রহমান (৬৫), মিজানুর রহমানের স্ত্রী রাশিদা খাতুন (৩০) কে কুপিয়ে ও পিটিয়ে যখম করে।

এদের মধ্যে মনিরুলের আশঙ্কাজনক অবস্থায় খুলনা আড়াইশো বেডে ভর্তি করা হয়। অন্য দুইজন স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন আছে। এসময়ে স্থানীয়রা লুটপাট ও ভাঙচুরের অভিযোগে ১ মহিলাসহ তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।আটকৃতরা হলেন কবীর মল্লিকের স্ত্রী রহিমা বেগম (৪২), ছেলে শরিফুল ইসলাম (৩০) ও জামাতা মেহেদী হাসান (২৭)। এঘটনায় কালিগঞ্জ থানায় নিয়মিত মামলা হয়েছে। তবে সংশ্লিষ্ট এলাকায় এনিয়ে উত্তেজনা বিরাজ করছে। থানার উপ পরিদর্শক শাহাদাৎ হোসেন বলেন যায়গা জমি নিয়ে সৃষ্ট বিরোধে ঘটনার সূত্রপাত। ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।