রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত বিয়ের প্রলোভন দেখিয়ে দ্বশম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ কবিতা “মিষ্টি মুখ” কলমে অনিতা দাস চারঘাটে বেড়েছে ঘন ঘন লোডশেডিং, অতিষ্ঠ জনজীবন যাত্রী অধিকার দিবসের বক্তারা,বৈষম্য দুর করতে সরকারি সিদ্ধান্ত গ্রহণে মালিক-শ্রমিকদের সাথে যাত্রীর প্রতিনিধিত্ব চাই সাতক্ষীরার  ভোমরা সীমান্ত থেকে ১১টি স্বর্ণের বার সহ  একজনকে আটক করেছে (৩৩বিজিবি) বকশীগঞ্জে চাকুরির প্রলোভন দেখিয়ে অর্থ আদায়, ফেরত চাওয়ায় উল্টো জিডি করলেন পৌর সচিব কালিগঞ্জ কৃষ্ণনগরে দুর্বৃত্তদের রাজত্ব’বাবার পর ইউপি চেয়ারম্যান মেয়েকে হত্যার চেষ্টা বকশীগঞ্জ পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে চাকুরী দেওয়ার নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ! সিরাজদিখানে অনিয়ম,দলীয়করণ, দলবাজি স্বেচ্ছাচারিতার অভিযোগ অধ্যক্ষের বিরুদ্ধে

কালিগঞ্জ শশুরবাড়ির লোকজনের হুমকি ধামকির হাত থেকে বাঁচতে সাতক্ষীরা কোর্টে মামলা

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ৩১ আগস্ট, ২০২৪
  • ৫৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।

সাতক্ষীরা কালিগঞ্জ উপজেলা কুশুলিয়া ইউনিয়নে,কুশুলিয়া গ্রামের মৃত কাজী বদর উদ্দীনের ছেলে, কাজী আব্দুস সালাম,একই ইউনিয়নে মহপুর গ্রামে নূরে মোল্লার ছোট কন্যা মঞ্জুয়ার সাথে শরীয়ত মোতাবেক বিয়ে হয়।আট নয় বছর আগে আব্দুল সালামের সাথে বিয়ে হবার আগে তার স্ত্রীর দুইটা বিয়ে ছিল। তারপরেও আব্দুল সালাম তাকে নিয়ে সংসার করছিল। ভালো ভাবে তার স্ত্রী বাবার বাড়ি বেড়াতে যাই আর আব্দুল সালাম ব্যবসায়ী কাজের জন্য বাইরে চলে যায়।এই সুযোগ কাজে লাগিয়ে আব্দুল সালামের বাড়ি লুটপাট করে টাকা, পয়সা, মাল, জিনিস নিয়ে চলে যায়।আব্দুল সালাম কালীগঞ্জ থানায় একটা অভিযোগ দেয়।অভিযোগ দেওয়াই তাকে বিভিন্ন ফোনের মাধ্যমে তাকে প্রাণ নাসের হুমকি দিয়ে থাকে এক ভয়েস রেকর্ডিং অনলাইন পোর্টাল থেকে নিউজ পাবলিশ করা হয়।এছাড়া বিভিন্ন পত্রপত্রিকায় একাধিক নিউজ হতে থাকে এসব কেন্দ্র করে তার স্ত্রীর ছোট ভাই আব্দুল রহিম তাকে মেরে দেবে বলে হুমকি ধামকি দিতে থাকে‌।

সাংবাদিকে স্থানীয়রা জানিয়েছে আব্দুর রহিম একজন মাদক ব্যবসায়ী, সে একজন মাদক সেবনকারী,স্থানীয়রা আরো জানিয়েছে সাংবাদিককে ,যে তার বড় বোন, মোছাঃ মনিরা খাতুন কে, ৫-৬ জায়গায় বিয়ে দিয়েছে,বিয়ে দিয়ে টাকা পয়সা, হাতিয়ে নিয়েছে এটা তাদের ব্যবসা বলে জানিয়েছে এলাকার লোক এবং আব্দুল সালামের স্ত্রী এর আগেও সে বিদেশ ছিল পরে তাকে আবার বিদেশে পাঠাবে বলে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গিয়ে তার  বাবা-মা, ভাই-বোনের, কুপরামর্শে পেটে থাকা বাচ্চা নষ্ট করে দিয়েছে। এলাকাবাসী আরও  জানিয়েছে তাদের এটাই ব্যবসা। তার স্ত্রীর পরিবার সহ আরো অনেক লোকজন,নিয়ে এসে  আব্দুল সালামের,বাড়ি থেকে ৮-১০ লাখ টাকার,মালামাল লুট পাট করে নিয়ে সময় স্থানীয়রা আটকাতে গেলে তাদের হাতে দেশিও অস্ত্র দিয়ে স্থানীয়দের মারার হুমকি দিলে স্থানীয়রা সেখান থেকে চলে আসে,পরে তারা মালামাল নিয়ে চলে যায়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।