রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
আমরা জাতি হিসেবে আজ লজ্জিত কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

কালিগাঞ্জে কিশোর সাংবাদিকের জমি দখল সহ বিভিন্ন ভাবে তার পরিবারের উপরে হেনস্তার চেষ্টার অভিযোগ।

নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫১৯ বার পঠিত

 

নিজস্ব প্রতিনিধিঃ

ঘটনাস্থল সাতক্ষীরা জেলা কালিগঞ্জ উপজেলা কৃষ্ণনগর ইউনিয়নের রামনগর গ্রামের কিশোর সাংবাদিক তাজুল হাসান সাদের বসত ভিটা দখল সহ ঘেরা ভাঙচুর সহ বিভিন্ন ভাবে হেনস্তা করেছে। প্রতিবেশি অমেদআলীর ছেলে নূর ইসলাম ও মৃত নজরুল ইসলামের পুত্র মুরাদ হোসেন, রফিকুল ইসলাম ।

এই বিষয় স্থানীয় ইউপি সদস্য মোঃ সাইফুর রহমান ঢালী ঢাকায় মাদার তেরেসা পদক আনতে যাওয়া। তার সাথে এই বিষয় জানাতে না পেরে। তার বাবা কে বিষয়টা জানালে তার বাবা এসে ঘটনা স্থান পরিদর্শন করেন। কিন্তু তার বাবা কে লক্ষ করে বিভিন্ন ভাষায় গালিগালাজ করে। অমেদ আলীর ছেলে, বউ, পোতা । এক পর্যায়ে তিনি ঘটনা স্থান ছেড়ে যাওয়ার পরে।

তাজুল হাসান সাদের বড়ো চাচা ডা: শামছুজ্জামানের মারা উদ্দেশ্য তার বাড়ি যান নূর ইসলাম, ও তার ভাইপো মুরাদ হাসান। এবং হৈচৈ ও বিভিন্ন ভাবে অপমান করে।

এর আগে ওই জমি জমি কয়েক বার মাপা হলে জমিটি তাজুল হাসানে পিতার নামের জমি।
অমেদআলী পরিবার যে পথ দিয়ে চলাচল করে সেটাও কামরুল হাসানের জমির ভিতরে।
এর আগে ইউপি সদস্যরা এই জমির বিচার করে
দিয়েছিল তারা বলেছিল।
দুই হাত করে ছেড়ে দিয়ে ঘেরা দেন। তাদের কথা মতো ঘেড়া বেড়া দিয়েছিলাম। কিন্তু অমেদ আলী সরদার ও তাদের ছেলে, মেয়ে, বউ, পোতা, পুতনী চলা ফেরার সময় বিভিন্ন ভাবে ঘেরার ডাল পালা খোপা ভাংচুর করে, সেই জন্য ওই খানের ঘেরা বেশি দিন টিকে রাখার সম্ভব হয় না।

এবং আমার জমির ক্ষতি করার জন্য মাটি কাটা আম গাছের ডাল কাটা নারকেল গাছ সহ বিভিন্ন গাছের ডাল বিনা অনুমতিতে কাটে। এবং আমার কয়েকটি গাছ তাহারা জোরপূর্বক কেটে নিয়েছে।

কিছু দিন আগে আমি ওই খানে ঘেরা দিতে গিয়েছিলাম কিন্তু আমাকে ঘেরা দিতে দেই নি। তাদের দাবী আমার জমি হতে আরও ২ শতাংশ জমি তাদের দিতে হবে। নাহলে এখানে ঘেরা দিতে দিবে না। এবং আমার নামের ন্যার্য জমি তাহারা জোর করে দখল করার হুমকি দেই।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।