শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
আমরা জাতি হিসেবে আজ লজ্জিত কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ট্রাক প্রতীকের গণসংযোগ

ফুলবাড়ী(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ১৪০ বার পঠিত

 

ফুলবাড়ী(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে কুড়িগ্রামে জমে উঠেছে প্রার্থীদের নির্বাচনী প্রচারনা। চষে বেড়াচ্ছে মাঠ- ঘাট,পাড়া- মহল্লা, হাট-বাজার বিভিন্ন অলি গলিতে। কুড়িগ্রামের ফুলবাড়ীতে ট্রাক প্রতীক এর স্বতন্ত্র প্রার্থী হামিদুল হক খন্দকারের থেমে নেই গণসংযোগ। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দের পর চলছে নির্বাচনী ব্যাপক প্রচারনা। তিনি ট্রাক প্রতীক নিয়ে এবার নির্বাচনে প্রতিদ্বদ্বিতা করবেন। এরই লক্ষ্যে কুড়িগ্রাম সদর, রাজারহাট ও ফুলবাড়ী উপজেলার বিভিন্ন গ্রাম গঞ্জে, হাট-বাজারে চলছে ব্যাপক গণসংযোগ।
মঙ্গলবার ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়নে গেটের বাজার এলাকায় গণসংযোগ করেন। গণসংযোগ শেষে পথ সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এর পর সন্ধ্যায় উপজেলার শাহ বাজার এলাকার সর্বস্তরের মানুষের সাথে কুশল বিনিময় করেন। পরে শাহবাজার শহিদ মিনার চত্ত¡রে সমবেত জনতার উদ্দেশ্য সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এসময় তিনি বলেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ হবে বলে আমি বিশ্বাস করি। আগামী ৭ জানুয়ারী রবিবার আপনারা সবাই ভোট কেন্দ্রে গিয়ে ট্রাক মার্কায় ভোট দিবেন। এই এলাকায় আমার জন্য এখানকার মাটি, আলো-বাতাশে আমি বড় হয়েছি। আমি আপনাদের সন্তান। বিগত দিনে আপনাদের পাশে ছিলাম এবং থাকতে চাই। সবাই আমার জন্য দোয়া আর্শিবাদ করবেন। আমি সংসদ সদস্য নির্বাচিত হলে কুড়িগ্রাম বাসীর উন্নয়নের তথা স্মার্ট বাংলাদেশ উন্নয়নের জন্য কাজ করব ইনশাআল্লাহ।

নবিউল ইসলাম
ফুলবাড়ী, কুড়িগ্রাম
মোবাঃ ০১৭২৬৮২৫৭৮৬

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।