রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ ।

ক্লুলেস মামলার রহস্য উদঘাটন আন্তঃজেলা ডাকাত দলের ১৫ সদস্য গ্রেফতার

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩
  • ১৫১ বার পঠিত

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের বালিগাঁওয়ে ডাকাতির ঘটনায় ক্লুলেস মামলার রহস্য উদঘাটন করেছে জেলা পুলিশ। এঘটনায় জড়িত থাকায় আন্তঃজেলা ডাকাত দলের ১৫ সদস্যকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। ইতোমধ্যে আটককৃত ডাকাত দলের স্বীকারোক্তিমূ্ল তথ্যের ভিত্তিতে ডাকাতের সময় ব্যবহৃিত সরঞ্জাম ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য তুলে ধরেন পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান আল-মামুন। তিনি আরো জানান, চাঞ্চল্যকর এই ডাকাতি মামলার গ্রেফতাকৃতদের তথ্যের ভিত্তিতে ডাকাতি হওয়া মালামাল উদ্ধারের চেষ্টা চলছে। ইতোমধ্যে লুণ্ঠিত নগদ ১০,০০০/- টাকা এবং ডাকাতির কাজে ব্যবহৃিত ১ টি তালা কাটার যন্ত্র, ২ টি শাবল, ২ টি লোহার রড ও ১ টি স্ক্রু ড্রাইভার উদ্ধার করা হয়। এছাড়াও ডাকাতির সাথে জড়িত মোঃ শফিকুল ইসলাম,(২৭),মোঃ ফরিদ হাওলাদার (৪৫), মোঃ আনোয়ার হোসেন (৪২), আব্দুর সোবহান ঢালী (৩২), কামাল খান (৪১), মোঃ দেলোয়ার খলিফা (৩৭), মোঃ ফারুক খা (২১), মোঃ কালু হাওলাদার (৩৮), হিরন তালুকদার (৪৩) এবং মিলন খলিফাদেরকে (৩১) গ্রেফতার করা হয়। তাদের তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে শাহীন শেখ (২২), সিরাজুল মাদবর (২৮), মোঃ ইমরান মাদবর (২৬), সবুজ খা (৩০) এবং মোঃ শাহীন শিকদারদেরকে (৩২) গ্রেফতার করেন। গ্রেফতারকৃত ডাকাতেরা ডাকাতির সাথে সম্পৃক্ততার বিষয় স্বীকার করে গ্রেফতারকৃতরা বিজ্ঞ আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। এছাড়া গ্রেফতারকৃত ডাকাতদের মধ্য থেকে ০৮ জন মাদারীপুরের, ০৬ জন শরিয়তপুরের এবং ০১ জন ব্রাহ্মণবাড়িয়ার বাসিন্দা বলে জানান তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার সমুন দেব, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম মোঃ আদিবুল ইসলাম,ইয়াসিনা ফেরদৌস,সদর সার্কেল থান্দার খায়রুল হাসান, জেলা গোয়েন্দা ডিবি পুলিশের (ওসি) মোঃ আবুল কালাম আজাদ,টঙ্গিবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিব খান প্রমুখ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।