শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
ভারতে বিশ্বনবীকে অবমাননার ঘটনায় বকশীগঞ্জে তৌহিদী জনতার প্রতিবাদ মিছিল বকশীগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মুন্সিগঞ্জে ডিপ্লোমা সার্ভেয়ারদের ৩দিনের অর্ধবেলা কর্মবিরতির মধ্য দিয়ে শেষ হলো অবস্থান ধর্মঘট কালিগঞ্জে ৪৯ টি পূজা মন্ডপে চলছে দুর্গোৎসবের শেষ প্রস্তুতি কালিগঞ্জের চৌমুহনী বাজার কমিটির নির্বাচন সম্পন্ন কাদের সভাপতি,সম্পাদক জামসেদ বকশীগঞ্জে পিতৃ পরিচয়ের দাবিতে সংবাদ সম্মেলন সুন্দরগঞ্জে যুব অধিকার পরিষদের কমিটি গঠন  মুন্সীগঞ্জে নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে গোল টেবিল বৈঠক সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

খাগুটিয়া সবুজ সংঘ ক্লাবের উদ্দোগে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

মোঃ সবুজ খান, মির্জাপুর টাঙ্গাইলঃ
  • আপডেট সময় রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ১৬৩ বার পঠিত

মোঃ সবুজ খান, মির্জাপুর টাঙ্গাইলঃ

খাগুটিয়া সবুজ সংঘের উদ্যোগে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে । উক্ত খেলা অংশ নেন  সভাপতি রাসেল একাদশ বনাম পিচ্চি সোহেল একাদশ।
উক্ত খেলায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক-মির্জা সোহেল ও লুৎফর রহমান।
সার্বিক তত্ত্বাবধানে -ক্লাবের সহ-সভাপতি মো:রবিন হোসেন ও
সাধারণ সম্পাদক-আশিকুর রহমান রাব্বি।খেলাটি
পরিচালনা করেন  মো: রাজিব মিয়া। অতিথির মধ্যে বক্তব্য রাখেন মির্জা সোহেল।

তিনি সকলের উদ্দেশ্যে শুভেচ্ছা  বক্তব্যে বলেন খেলাধূলা শিক্ষারই একটি অংশ , গ্রামের যুবকরা বিকেল বেলায় খেলা ধুলায় মন থাকলে মন ভাল এবং সকলের শিক্ষার দিকে নজর থাকে। ছেলেরা খেলাধুলা বিনোদন থাকলে কোন ছেলে আজেবাজে নেশায় জড়িত হতে পারে না। তাই আমি সবসময়ই বলি মাদক কে না বলি মাদক মুক্ত সমাজ গড়ি।  গ্রামে খেলাধূলার জন্য কোন মাঠ নেই ভবিষ্যতে সকলের সম্মেলিত প্রচেষ্টায় একটি খেলার মাঠ করার পরিকল্পনা রয়েছে আরও বলেন দু দলই খুব সুন্দর খেলেছেন ভবিষ্যতে আরও ভাল খেলা উপহার দিবেন এ বলে সকলকেই ধন্যবাদ ও শুভেচ্ছা জানান এবং পরিশেষে পুরুস্কার তোলে দিয়ে শেষ করেন। উক্ত খেলায় পিচ্চি সোহেল জয়লাভ করেন। খেলার মাঠে খাগুটিয়া গ্রামের মুরুব্বিগণ উপস্থিত ছিলেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।