শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
আমরা জাতি হিসেবে আজ লজ্জিত কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

খাজরার রজব আলী আবারও হাটতে চায় আর্থিক সহযোগিতা প্রয়োজন।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ৪৯০ বার পঠিত

আহসান উল্লাহ বাবলু, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ
আশাশুনির খাজরা ইউনিয়নের ১নং ওয়ার্ডের খাজরা গ্রামের মস্তিষ্ক বিকৃত মোঃ রজব আলী (৪৫) আবারও হাটতে চায়। ডান হাতে কবজি ও বাম হাতের দুটি আঙুল এবং বাম পায়ের পাতা বিছিন্ন রজব আলী উন্নত চিকিৎসা পেয়ে আবারও সুস্থ্য হয়ে উঠুক,আবারও খাজরার বিভিন্ন জনপদে ঘুরে ঘুরে চলুক এমনটাই দাবী করেছেন তার পরিবার। মোঃ রজব আলী খাজরা গ্রামের মুক্তার গাজীর বড় পুত্র।
মঙ্গলবার(৭ জুন) সকালে খাজরা গ্রামে রজব আলী বাড়িতে গিয়ে ও পরিবারের লোকজনের কাছ থেকে জানা যায়,ছোট বেলা থেকেই রজব আলী ছিল অত্যান্ত মেধাবী শিক্ষার্থী। সে দাখিল,আলিম,কামিল পর্যন্ত সব চেয়ে ভাল রেজাল্ট পেয়ে পাস করেছিল। পিতা মাতার স্বপ্ন ছিল সে ভাল একটা চাকুরী পাবে। কিন্তু বিধি বাম। কামিল পাস করে বিভিন্ন চাকরির এন্টারভিউ দেওয়াকালীন তার মস্তিষ্ক বিৃকত হয়ে যায়। বিভিন্ন রকম চিকিৎসা করার পরও আর ভালো হয়নি। বছর দুই আগে সে হঠাৎ নিখোজ হয়। বিভিন্ন জায়গায় খোজাখুজির এক পর্যায়ে গেল ইদুল ফেতরের পাঁচ দিন আগে জানা যায় সে কুষ্টিয়ায় একটি হাসপাতালে সেনাবাহিনীর তত্ত¡ধানে চিকিৎসাধীন অবস্থায় আছে। লোকমুখে জানা যায়,সে ট্রেন দুর্ঘনায় একটি হাতের কবজি,দুটো আঙুল ও পায়ের পাতা হারিয়েছেন।  বর্তমানে সে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চতুর্থ তলায় চিকিৎসাধীন অবস্থায় আছে। বর্তমানে তার চিকিৎসা খরচ অনেক ব্যয় বহুল বলে কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন।
রজব আলীর পিতা মুক্তার গাজী জানান,আমার ছেলে যদিও পাগল ছিল তাও তো সে হাটা চলাফেরা করতে পারত। এখনতো তাও প্রায় অসম্ভব হয়ে পড়েছে। তাকে উন্নত চিকিৎসা করাতে পারলে নকল পা লাগিয়ে সে আপাতত হাটা চলাফেরা করতে পারত। তার উন্নত চিকিৎসার যে খরচ তা আমার একার পক্ষে সম্ভব না। তাই আমি সমাজের সর্বস্তরের মানুষের কাছে আমার সন্তানের চিকিৎসার জন্য আর্থিক সাহায্য চাচ্ছি। সাহায্য পাঠানোর বিকাশ নং-০১৯৩৩-৫৬৫০০২(পিতা)
সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে রজব আলী আবারও সুস্থ্য হয়ে সকলের কাছে ফিরে আসবে এমনটাই তার পরিবার ও গ্রামবাসী জানিয়েছেন। তারা সরকারি বে-সরকারি,সামাজিক,রাজনৈতিক সংগঠন গুলোর সুদৃষ্টি কামনা করেছেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।