মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত বিয়ের প্রলোভন দেখিয়ে দ্বশম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ কবিতা “মিষ্টি মুখ” কলমে অনিতা দাস চারঘাটে বেড়েছে ঘন ঘন লোডশেডিং, অতিষ্ঠ জনজীবন

খেলার মাঠে মেলা বন্ধের দাবিতে খেলোয়াড়দের মানববন্ধন

আরিফুল ইসলাম, লালমনিরহাট প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
  • ১৬৫ বার পঠিত

 

আরিফুল ইসলাম, লালমনিরহাট প্রতিনিধিঃ

খেলা ধূলায় বাড়ে বল মাদক ছেড়ে মাঠে চল এই শ্লোগানে খেলোয়াড়দের আয়োজনে আজ মঙ্গলবার (২৯ আগস্ট) দুপুর ১ ঘটিকায় লালমনিরহাট মিশন মোড় গোল চত্বরে “যে মাঠে করি খেলা, সে মাঠে কিসের মেলা” এই দাবি রেখে লালমনিরহাট কালেক্টরেট মাঠে সব ধরনের মেলা নিষিদ্ধ করে দেওয়া ও মাঠটি দেখভাল করে খেলাধুলার জন্য উপযোগী করে দেওয়ার লক্ষ্যে সকল ক্রীড়া প্রেমীদের একজোটে হওয়ার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সেখানে বক্তব্য রাখেন নিউ স্টার ক্লাবের সাংস্কৃতিক সম্পাদক আরমান, অতিক্রম এর আহবায়ক হেলাল হোসেন কবির, মাটির মেলা ক্লাবের সদস্য পার্থ,বাপ্পি ইমরান প্রমূখ।

বক্তৃতা জানান, এই মাঠে কয়েক মাস আগে মেলা অনুষ্ঠিত হয়েছে, মেলার পর মাঠটি খেলা ধূলার অনুপযোগী হয়ে পড়েছিল। তাছাড়া মাঠটির পাশে একটি মহিলা কলেজ, বালিকা বিদ্যালয়, তাবলিক জামায়াতের কেন্দ্র, মসজিদ ও আবাসিক এলাকা সেখানে মেলা হলে সকলের ক্ষতি হবে। যেমন খেলোয়াড়রা খেলতে পারবেনা তেমনি শিক্ষার্থীদের লেখা পড়ার ব্যঘাত ঘটবে। সর্বপরি এই সময় মানুষের হাতে টাকা নেই, কৃষকরা অসহায়, তার উপর তিস্তা ও ধরলা নদী ভাঙ্গার কারণে সাধারণ মানুষের মনে চিন্তার ভাজ পরেছে। আর এই সময় মেলা হওয়া কোনভাবে কাম্য নয়।এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচিত এবং প্রতিবাদ ছড়িয়ে পড়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।