শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ । মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে হত্যাচেষ্টার মামলার বাদীকে হত্যার হুমকি । মুন্সীগঞ্জে জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হলেন জিনিয়া ফেরদৌস । বকশীগঞ্জে এক দফা দাবিতে নার্স ও মিডওয়াইফারিদের স্মারকলিপি প্রদান বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে থেকেও হলেন হত্যা মামলার আসামী

গজারিয়ায় ঈদ উপহার ও নগদ অর্থ প্রদান

মো রাসেল সরকার, গজারিয়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ১৩৪ বার পঠিত

 

মো রাসেল সরকার, গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় বাউশিয়া ইউনিয়নে বুধবার সকাল ১০ টায় ভোরের আলো তরুণ সংঘের ব্যানারে ইন্জিনিয়ার দিদার আলমের সার্বিক অর্থায়নে বাউশিয়া ইউনিয়নের ১শত ৫০ জন কে ঈদ উপহার হিসেবে শাড়ি কাপড় ও লুঙ্গি প্রদান করেন।
ভোরের আলো তরুণ সংঘের সভাপতি ইন্জিনিয়ার দিদার আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাউশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান। গজারিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ নজরুল ইসলাম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন ইউপি সদস্য হান্নান মিয়া সাংবাদিক মুকবুল হোসেন।
সভাপতি তার বক্তব্যে বলেন, আমরা প্রতি বছর ভোরের আলো তরুণ সংঘের ব্যানারে অসহায় নিম্ন আয়ের মানুষের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেই। আমাদের এই ধরনের কাজ আগামী দিনগুলোতে অব্যাহত থাকবে।

ঈদ উপহার শেষে বৈদ্যেরগাঁও নূরানীয়া ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় ইন্জিঃ দিদার আলম নগদ অর্থ প্রদান করেন এবং সকল মুসলিম আম্মার জন্য দোয়া করা হয় ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।