সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

গজা‌রিয়ায় উপ‌জেলার জ‌ষ্টিতলা গ্রা‌মের কৃ‌তিমুখ জগন্নাথ বিশ্ববিদ্যাল‌য়ের সহ‌যোগী অধ্যাপক ড. তৌ‌হিদ খান কে সংবধনা।

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ১৯৫ বার পঠিত

 

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জের গজা‌রিয়া উপ‌জেলার জ‌ষ্টিতলা গ্রা‌মের কৃ‌তিমুখ, জগন্নাথ বিশ্ববিদ্যাল‌য়ের সহ‌যোগী অধ্যাপক ড. তৌ‌হিদ খান সম্প্রতি কানাডার ওয়াটারলু ইউ‌নিভা‌র্সি‌টি থে‌কে সম্প্রতি পাব‌লিক হেলথ বিষ‌য়ে পিএই‌চ‌ডি ডি‌গ্রি অর্জন ক‌রে‌ছেন। দে‌শের অ‌মেধাবী ও মেধাবীগণ যখন প‌শ্চিমামুখী, প্রবল পেশাগত সাফল্য ও আ‌র্থিক উন্ন‌তির সম্ভাবনা থাকা স‌ত্ত্বেও তা উ‌পেক্ষা ক‌রে তি‌নি মাতৃভূ‌মির টা‌নে গত ৪ সে‌প্টেম্বর দে‌শে ফি‌রে এ‌সে‌ছেন। আশা কর‌ছি স্ব‌দেশ তার কাছ থে‌কে ভা‌লো কিছুই পা‌বে।
ড. তৌ‌হিদ খান আমা‌দের সোনারং তরুছায়ার একজন শুভানুধ্যায়ী। তার সম্ম‌তি‌ক্রমে আজ আজ ৩০ সে‌প্টেম্বর ‌বি‌কে‌লে অনাড়ম্বর আ‌য়োজ‌নে সোনারং তরুছায়ার পক্ষ থে‌কে আলী যা‌কের চত্বর থে‌কে তাকে আমরা সংব‌র্ধিত করি।
এই অনুষ্ঠানে প্রধান অ‌তি‌থির আসন অলংকৃত করেন বি‌শিষ্ট সমাজ‌সেবক, শিক্ষানুরাগী, ইসলামী চিন্তা‌বিদ ও শাহ শের আলী গ্রুপ এর চেয়ারম্যান ড. এম এ মান্নান সরকার, বি‌শেষ অ‌তিথি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন সমাজ‌সেবী ও মুন্সীগঞ্জ জেলা জাতীয় পা‌র্টির সাধারণ সম্পাদক ও ব‌রেণ্য অ‌ভিনয়‌শিল্পী র‌ফিকউল্লাহ সে‌লিম ও ইমামপুর ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান হা‌ফিজুজ্জামান জিতু খান। সভাপ‌তিত্ব করেন স্থানীয় সরকার প্রকৌশল অ‌ধিদপ্ত‌র (এল‌জিই‌ডি)’র প্রকল্প প‌রিচালক, সমাজ‌সেবী ও শিক্ষানুরাগী ই‌ঞ্জি‌নিয়ার মামুনুর র‌শিদ। অনুষ্ঠা‌নে ড. তৌ‌হিদ খা‌নের শিক্ষক, স্বজন ও স্থানীয় বিদ্যাল‌য়ের শিক্ষক ও সাংবা‌দিকসহ গণ্যমান্য সুধীজন উপ‌স্থিত ছিলেন।
ড. তৌ‌হিদ খানকে ফুল দি‌য়ে বরণ করা হয় ও ক্রেস্ট দি‌য়ে সংব‌র্ধিত করা হয়। প‌রে তৌ‌হিদ খান তার অনভূ‌তি ব্যক্ত ক‌রেন। অ‌তি‌থিবৃন্দ বক্তব্য রা‌খেন। সভাপ‌তি সমাপনী বক্তব্য রা‌খেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।