শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

গজারিয়ায় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে মেহেরুন নেসা উত্তরা

মো রাসেল সরকার, গজারিয়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ২৯ বার পঠিত

 

মো রাসেল সরকার, গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জের গজারিয়ায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হিসাবে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেন এবং বৈধতা পান মেহেরুন নেসা উত্তরা। নির্বাচন করার দৃড় প্রত্যয় নিয়ে উপজেলা নেতৃবৃন্দের সাথে আলোচনা সাপেক্ষে জনগনের পাশে থেকে কাজ করার উদ্দেশে গনসংযোগ ও মতবিনিময় করে যাচ্ছেন মেহেরুন নেসা উত্তরা। বুধবার১৭ই এপ্রিল গজারিয়ার বিভিন্ন জায়গায় লিফলেট বিতরন ও জনগনের সাথে শুভেচ্ছা বিনিময় কালে গনমাধ্যমকে নির্বাচনের শতভাগ অংশগ্রহন ও শেষ পর্যন্ত মাঠে থাকার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি এক সাক্ষাৎকারে সাংবাদিকের কাছে বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দুরদর্শীতার কারনে ধারাবাহিক উন্নয়নের অগ্রযাত্রাকে মাথায় রেখে গজারিয়া উপজেলার মানুষের পাশে থেকে উন্নয়নের অগ্রযাত্রাকে আরো বেগবানের লক্ষে কাজ করার ব্রত নিয়ে থাকতে আগ্রহ প্রকাশ করেন বর্তমান জনপ্রিয় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মেহেরুন নেসা উত্তরা। এছাড়াও তিনি সকল শ্রেনীর মানুষের দোয়া ও সালাম জানিয়ে গজারিয়া উপজেলার সকল জনগণের দোয়া নিয়ে তিনি এবার মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে বিজয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের বাংলাদেশের উন্নয়নের যে কাজ করেছে আমাদের বাংলাদেশে ৪৯২ টি উপজেলা আধুনিক শহর হিসাবে গড়ে তুলতে তিনি প্রত্যেকটা উপজেলায় বিভিন্ন প্রকল্পের যে পরিমান কাজ করেছেন বিগত দিনে কোন সরকার এই ধরনের উন্নয়নের কাজ করেতে পারেনি। তিনি একথা বলেন আমি আগামীতে নির্বাচিত হলে গজারিয়া উপজেলার প্রত্যেকটা ইউনিয়নকে মডেল শহর হিসাবে গড়ে তোলার বিষয়ে গুরুত্ব দেবো।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।