মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

গজারিয়ায় জিস্ট এর উদ্যোগে এসএসসি কৃতি শিক্ষার্থী সংবর্ধনা সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৩১ বার পঠিত

 

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের গজারিয়ায় আগামী ৯ সেপ্টেম্বর ২০২৩ খ্রি. গজারিয়া ইন্সটিটিউট অব সয়েন্স এন্ড টেকনোলজি (জিস্ট)-এর উদ্যোগে জিস্ট প্রাঙ্গণে এসএসসি কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান সফল করার জন্য প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতি বিকাল ৫ঘটিকায় উপজেলার বালুয়াকান্দী ইউনিয়নের জিস্ট প্রাঙ্গণে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।সভায় সভাপতিত্ব করেন জিস্ট এর প্রতিষ্ঠাতা,বিশিষ্ট শিক্ষানুরাগী ড.এম এ মান্নান সরকার।প্রতিষ্ঠানের অধ্যক্ষ ইঞ্জি:মামুন শরীফ এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন কৃতি শিক্ষার্থী সংবর্ধনা২০২৩ইং এর বাস্তবায়ন কমিটির সদস্যবৃন্দ।
জানা যায়,আগামী শনিবার(৯সেপ্টেম্বর)সকাল ৯ঘটিকায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি।
উক্ত অনুষ্ঠানে গজারিয়া উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি/দাখিল পাশকৃত (জিপিএ: ৩.৫০ থেকে ৫.০০ প্রাপ্ত) শিক্ষার্থীদের বিশেষ সংবর্ধনা প্রদান করা হবে।সেই সাথে গজারিয়া উপজেলার সকল মাধ্যমিক স্কুলের প্রধান শিক্ষকদের এবং গুণিজন সংবর্ধনা প্রদান করা হবে।অনুষ্ঠানটি বাস্তবায়নে সহযোগী করছেন সামাজিক সংগঠন আমাদের প্রাণের বালুয়াকান্দি ইউনিয়ন,জাগ্রত মানবতা, সৌহার্দ্য বাংলাদেশ,অগ্রযাত্রা।
এ বিষয়ে জিস্ট এর প্রতিষ্ঠাতা,বিশিষ্ট শিক্ষানুরাগী ড.এম এ মান্নান সরকার বলেন,বৃহৎ এই আয়োজন সফল করার জন্য গজারিয়া বাসীর সহযোগিতা কামনা করি।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।