রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
“প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ । মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে হত্যাচেষ্টার মামলার বাদীকে হত্যার হুমকি । মুন্সীগঞ্জে জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হলেন জিনিয়া ফেরদৌস । বকশীগঞ্জে এক দফা দাবিতে নার্স ও মিডওয়াইফারিদের স্মারকলিপি প্রদান

গজারিয়ায় জেনেসিস কিন্ডারগার্টেন বার্ষিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

মো রাসেল সরকার, গজারিয়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১১২ বার পঠিত

 

মো রাসেল সরকার, গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলা বাউশিয়া ইউনিয়ন চর বাউশিয়া বড়কান্দি,অমর একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে উপলক্ষে জেনেসিস কিন্ডারগার্টেন বার্ষিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ শে ফেব্রুয়ারী ) সকালে জেনেসিস কিন্ডারগার্টেন প্রাঙ্গণ মাঠে এই ক্রীড়ানুষ্ঠানের আয়োজন করা। অনুষ্ঠানে জেনেসিস কিন্ডারগার্টেন প্রধান শিক্ষক
তাসমিনা ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত মোহাম্মদ তানিছুর রহমান সিকদার,সভাপতি, বৃত্ত ২০০২, বাউশিয়া এম এ আজহার উচ্চ বিদ্যালয়, ব্যাচ-২০০২ ও বিশিষ্ট সমাজসেবক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ সাইদুল হক সিকদার বিশিষ্ট ক্রীড়া সংগঠক, মোঃ শেখ ফরিদ নয়ন, মোঃ মাহমুদ হোসেন,ইঞ্জি মোঃ মাসুদ হাসান, মোঃ শাহাবুদ্দিন সরকার,জনাব মোঃ আমিনুল ইসলাম তুহিন,জনাব মোঃ আফজাল হোসেন, মোঃ আনিস সরকার, মোঃ ইমাম হোসেন উজ্জ্বল জনাব মোঃ মাসুম বাবুল মোঃ কামরুজ্জামান হান্নান কোষাধ্যক্ষ, বৃত্ত ২০০২ ও সহকারি শিক্ষক, বাউশিয়া এম.এ আজহার উচ্চ বিদ্যালয়।জনাব মোঃ আতিকুল ইসলাম লিপসন দপ্তর সম্পাদক, বৃত্ত ২০০২ ও দলিল লেখক। মোঃ মোঃ দ্বীন ইসলাম সাংগঠনিক সম্পাদক, বৃত্ত ২০০২ মোঃ হানিফ আহম্মেদ উজ্জ্বল সদস্য, বৃত্ত ২০০২। ইঞ্জি.মোঃ মমিন সিকদার যুগ্ম সাধারণ সম্পাদক, বৃত্ত ২০০২, মোঃ বিদ্যুৎ শেখ প্রচার সম্পাদক, বৃত্ত ২০০২ জনাব মোঃ আনোয়ার হোসেন সদস্য, বৃত্ত -২০০২,সভাপতি, সার্বিক ব্যবস্থাপনায়ঃ মোঃ মহসিন সরকার অভিভাবক প্রতিনিধি, জেনেসিস কিন্ডারগার্টেন শুভেচ্ছান্তে হিসাবে উপস্থিত ছিলেন মোঃ সাইফুল ইসলাম প্রতিষ্ঠাতা, জেনেসিস কিন্ডারগার্টেন ও সাধারণ সম্পাদক,বৃত্ত -২০০২।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের মনোমুগ্ধকর কুচকাওয়াজ এবং ডিসপ্লেতে উপভোগ করেন প্রধান অতিথি ও শিক্ষক, আমন্ত্রিত অভিভাবক, স্থানীয় বিশিষ্ট ব্যক্তিসহ বিপুলসংখ্যক দর্শক।
এই ক্রীড়া প্রতিযোগিতায় খেলাধুলা ও অনান্য বিষয়ে শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। ‘যেমন খুশি তেমন সাজো এবং আমন্ত্রিত মহিলাদের জন্য ‘বালিশ খেলা’ অনুষ্ঠানটি হয়েছিল বিশেষ উপভোগ্য।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কৃত করা হয়। বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি ।
এ সময় প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন। শিক্ষার্থীরা বলেন, অন্যান্য বছরের ন্যায় এবারের ক্রীড়া প্রতিযোগিতা অত্যন্ত উৎসাহ-উদ্দীপনার সঙ্গে উদযাপিত হয়েছে। স্কুলে গৌরবজনক ইতিহাসে নতুনমাত্রা সংযোজন করতে সক্ষম হয়েছে।
স্কুলে বিশাল মাঠ সাজানো হয়েছিল সুন্দরভাবে। খেলাধুলার পাশাপাশি বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠান দর্শকদের আনন্দে ভিন্নমাত্রা যোগ করেছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।