বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে গোল টেবিল বৈঠক সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১)

গজারিয়ায় তিতাসের অভিযানে ৮টি ব্যবসা প্রতিষ্ঠানের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ১১৬ বার পঠিত

 

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের গজারিয়ায় তিতাস গ্যাস ট্রান্সমিসন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের অভিযানে ৮টি ব্যবসা প্রতিষ্ঠানের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকাল পর্যন্ত একটানা চলে অভিযান। অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ আল মাহফুজ।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, তিতাস গ্যাসের মেঘনা আঞ্চলিক বিপণন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী প্রকৌশলী মনিরুজ্জামান, সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের ব্যবস্থাপক (মিটার এন্ড ভিজিল্যান্স) আতিকুল ইসলাম।

তিতাস গ্যাসের মেঘনা আঞ্চলিক বিপণন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী প্রকৌশলী মনিরুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা গজারিয়ায় অভিযান পরিচালনা করি। এসময় বালুয়াকান্দি, ভাটেরচর নতুন রাস্তা ও পুরান বাউশিয়া এলাকায় তিনটি ঢালাই লোহার কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। অন্যদিকে বালুয়াকান্দি ও ভাটেরচর নতুন রাস্তার এলাকায় ৪টি হোটেলে ও একটি দোকানের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এসব প্রতিষ্ঠানে প্রতি মাসে অন্তত ১৫ লক্ষ টাকার গ্যাস চুরি করা হতো। অভিযানের সময় সেখানে কাউকে পাওয়া যায়নি। তিতাস কর্মকর্তাদের উপস্থিতি টের পেরে তারা হয়তো কৌশলে পালিয়ে গেছে। অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকল্পে ধারাবাহিকভাবে আমাদের অভিযান চলমান থাকবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।