সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ ।

গজারিয়ায় নৌকার সমর্থক ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ,লুট,ভাংচুর আহত-৫

মো রাসেল সরকার, গজারিয়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ১২৫ বার পঠিত

 

মো রাসেল সরকার, গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের গজারিয়ায় বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীক এড্যা:মৃণাল কান্তি দাস এর সমর্থক ও স্বতন্ত্র প্রার্থী হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব সমর্থকদের মাঝে সংঘর্ষে ৫জন আহত, ও অফিস ভাংচুর।

এ ঘটনায় আহতরা হলেন ১.মহিউদ্দিন মোল্লা(৪২)পিতা:মৃত সহিদ মোল্লা ২.মোশাররফ হোসেন(৪৮) পিতা:সাজু বেপারী ৩.নিজা মিয়া(৫৬)নুরু বেপারী, ৪.মো:মোকলেছ মিয়া(৪২)পিতা:আশক আলী ৫.হেলাল উদ্দিন সরকার(৪১)পিতা:মৃত মীর কাসেম সরকার ৬.মুক্তার হোসেন (৪১)সোহেব আলী বেপারী তাদের সবার বাড়ি উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়ন এর চরচাষী গ্রামে।

আজ সোমবার(১৮ডিসেম্বর)বিকেল ৩ঘটিকায় উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়ন এর নতুন চরচাষী এলাকার কাজী ফার্মের সামনে এই সংঘর্ষের ঘটনা ঘটে।


ঘটনায় আহত গুয়াগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থক মো:মহিউদ্দিন মোল্লা জানান,আজ বিকাল ৩ঘটিকায় স্বতন্ত্র প্রার্থী হাজী ফয়সাল বিপ্লব এর মার্কা পাওয়াকে কেন্দ্র করে মিছিলের প্রস্তুতি নিচ্ছিলাম আমরা হঠাৎ নৌকার সমর্থক গুয়াগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকন এর লোকজন আমাদের উপর হামলা চালিয়ে আহত করে ও আমার অফিসে ভাংচুর চালিয়ে অফিসে থাকা ব্যবসায়িক অর্ধ কোটি টাকা লুট করে নিয়ে যায়।খোকন চেয়ারম্যান দীর্ঘদিন যাবৎ আমার কাছে চাঁদা দাবি করে আসছিল,যা আমি দিতে অস্বীকার করে আসছিলাম।

এ বিষয়ে গুয়াগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল খায়ের মোহাম্মদ আলী খোকন বলেন,ঘটনা সম্পর্কে আমি কিছু জানিই না,আর চাঁদা দাবির বিষয়টি সম্পূর্ণ মিথ্যা,ভিত্তিহীন।

এ বিষয়ে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো:রাজিব খাঁন বলেন,ঘটনা শুনেই আমরা ঘটনাস্থলে এসে পৌঁছাই,আইন শৃঙখলা নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে,তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।