মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

গজারিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি প্রতিহত করতে,মোঃ মিজানুর রহমান প্রধানের কঠোর অবস্থান।

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ১৮৫ বার পঠিত

 

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাখির মোড় এলাকায় বাউশিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান প্রধানের নেতৃত্বে ঢাকা অভিমুখের প্রবেশ পথে বিএনপির অবস্থান কর্মসূচি প্রতিহত করতে,ও বিএনপির সহিংসতা অরাজকতা, আগুন, সন্ত্রাস, নাশকতা ধ্বংসযজ্ঞ কর্মকাণ্ড ঠেকাতে জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে, বাউশিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এরং সাধারণ মানুষের সহযোগিতায় প্রতিহত কর্মসূচি পালন করা হয়। শনিবার সকাল ১১ ঘটিকার সময় ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান প্রধানের উপস্থিতিতে প্রতিহত কর্মসূচি পালন করা হয়।

ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান জানান মুন্সীগঞ্জ ০৩ আসনের মাননীয় সংসদ সদস্য এডভোকেট মৃনাল কান্তি দাস এম পি মহোদয় এর নির্দেশে, ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং সাধারণ মানুষের অংশগ্রহণে বিএনপির কর্মসূচি প্রতিহত করার লক্ষ্যে পাখির মোর এলাকা সহ মহাসড়ক সংলগ্ন বিভিন্ন স্থানে ঢাকা মুখি যাত্রীবাহী যানবাহনে তল্লাশি চালিয়ে কর্মসূচি পালন করা হয় । পাখির মোর এলাকায় কর্মসূচি চলাকালীন সময়ে উপস্থিত ছিলেন গজারিয়া থানা একাধিক পুলিশ অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লা আল মাহফুজ। ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান আরও জানান মহাসড়ক সংলগ্ন বাউসিয়া অংশে বিএনপির কোন কর্মকান্ড প্রদর্শনের সুযোগ দেয়া হবে না । জননেত্রী শেখ হাসিনার ধারাবাহিক উন্নয়ন অক্ষুন্ন রাখতে বাউশিয়ার সকল স্তরের সকল পেশার মানুষ অগ্রণী ভূমিকা পালন করে আসছে ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।