মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

গজারিয়ায় বিএনপি’র প্রতিষ্ঠাতা কমিটির আইন বিষয়ক সম্পাদক সাহাব উ‌দ্দিন মৃত্যুবরণ করেছেন

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
  • ১৬৯ বার পঠিত

মোঃ রাসেল সরকার, গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জে গজারিয়া উপজেলা বিএনপি’র প্রতিষ্ঠাতা কমিটির “আইন বিষয়ক সম্পাদক” সাহাব উ‌দ্দিন (এলএল‌বি, এলএলএম) মৃত্যুবরণ করেছেন। জানা যায় তার নিজ বাড়িতে অবস্থানরত অবস্থায় হঠাৎ অসুস্থতা বোধ করলে পারিবারিক আত্মীয়-স্বজন তাকে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
রবিবার বেলা ৫ টা ১০ মিনিট নাগাত বার্ধক্য জনিত কারণে পরলোক গমন করেন।তার জানাজা রবিবার রাত ১০ টায় শেষ করে লক্ষ্মীপুর গ্রামে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন তার ভাতিজা সাইদুর রহমান সাইদ সভাপ‌তি, গজা‌রিয়া উপ‌জেলা যুবদল ও সাবেক সভাপ‌তি, গজা‌রিয়া উপ‌জেলা ছাত্রদল।
রাজনৈতিক জীবনে তিনি বিএনপি’র গজারিয়া উপজেলা শাখার প্রতিষ্ঠাকালীন আইন বিষয়ক সম্পাদক ছিলেন একজন নির্লোভ নিরহংকার সাচ্চা জাতীয়তাবাদী আর্দশের ধারক ও বাহ‌ক হিসাবে তার ব্যক্তিত্ব অর্জন করেছিলেন । মরহুম সাহাব উদ্দীন পেশায় একজন শিক্ষকতা করতেন শিক্ষাকতা কথাকালীন সময়ে তার হাত ধরে গজারিয়া উপজেলার বিভিন্ন গুণী মানুষ তৈরি হয়েছে। তার থেকে শিক্ষালাভ করে গজারিয়ার উপজেলার বিভিন্ন ছাত্র-ছাত্রী দেশের বিভিন্ন প্রতিষ্ঠানে প্রাইভেট সার্ভিস এবং সরকারী সার্ভিসে নিয়োজিত রয়েছে। তাছাড়া তিনি গজারিয়ার ধর্মীয় প্রতিষ্ঠানগুলোতেও তার অবদান রেখে গেছেন। ভবেরচর ইউনিয়নের লক্ষীপুরা গ্রামে তার নিজ বাড়িতে অবস্থিত মসজিদে তাকওয়া নামের একটি মসজিদের সভাপতি ছিলেন।
মরহুম সাহাব উদ্দিন মৃত্যুর পূর্বে তার ২ ছেলে এবং তার স্ত্রী সহ অনেক আত্মীয়-স্বজন রেখে গেছেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।