বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে গোল টেবিল বৈঠক সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১)

গজারিয়ায় মাইক্রোবাস দূর্ঘটনায় নিহত ১ , আহত ৩

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় শুক্রবার, ৯ জুন, ২০২৩
  • ১৫৯ বার পঠিত

 

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ

গজারিয়া উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাউশিয়া এলাকায় মাইক্রোবাস দুর্ঘটনায় বাসের ১ যাত্রী নিহত ও ৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে । শুক্রবার ভোররাত ৪ ঘটিকার সময় বাউশিয়ার পাখির মোর এলাকায় একটি ঢাকা গামী মাইক্রোবাস অপার একটি অজ্ঞাতনামা গাড়ির পিছনে ধাক্কা লেগে এই ঘটনা ঘটেছে। নিহত ব্যক্তি নোয়াখালী জেলা বেগমগঞ্জ থানা নিবাসী মোঃ এমদাদ হোসেন শান্ত (২৮), আহতরা হলেন মাইক্রোবাস চালক মোঃ আল-আমিন
যাত্রী .মোঃ শাহিন ও মোঃ কাজল।
ফায়ার সার্ভিস স্টেশন কমান্ডার রিফাত মল্লিক জানান ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের বাউশিয়ার পাখির -মোড় বাসস্ট্যান্ডে একটি সড়ক দূর্ঘটনার সংবাদ পেয়ে গজারিয়া ফায়ার স্টেশন -এর উদ্ধারকারী দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। সাব-অফিসার মোঃ আলী আজগর এবং দেব দুলাল ব্যানার্জী এর -নেতৃত্বে ১জন নিহত ও ৩ জন আহত ব্যক্তিকে দ্রুত উদ্ধার করে ।ভবেরচর হাইওয়ে অফিসার ইনচার্জ মোঃ রাশেদুল ইসলাম জানান মাইক্রোবাসের চালক পিছন দিক থেকে অপর এক অজ্ঞাতনামা এক গাড়িকে ধাক্কা দিলে এই ঘটনা ঘটে । ঘটনাস্থলে মাইক্রোবাসের সামনের অংশ ধুমরে মুছরে যায় । বাসে থাকা তিন যাত্রী আহত ও একজন পুরুষ নিহত হয় ।আহতদেরকে দ্রুত সময় উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে । মাইক্রোবাস গাড়িটি হাইওয়ে থানা পুলিশ হেফাজতে আছে ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।