শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ । মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে হত্যাচেষ্টার মামলার বাদীকে হত্যার হুমকি । মুন্সীগঞ্জে জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হলেন জিনিয়া ফেরদৌস । বকশীগঞ্জে এক দফা দাবিতে নার্স ও মিডওয়াইফারিদের স্মারকলিপি প্রদান বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে থেকেও হলেন হত্যা মামলার আসামী মুন্সীগঞ্জে গজারিয়া রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাঘ এর দাফন সম্পূর্ণ । বকশীগঞ্জে শহরে ১২ ঘন্টা, গ্রামে ৪ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ, তীব্র লোডশেডিংয়ে বিপর্যস্ত জনজীবন

গজারিয়ায় মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

মো রাসেল সরকার, গজারিয়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার, ২৪ আগস্ট, ২০২৪
  • ৩৩ বার পঠিত

 

মো রাসেল সরকার, গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জের গজারিয়ায় সাবেক জেলা ছাত্রদলের যুগ্ম সা:সম্পাদক,উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহবায়ক, একাধিক বার কারা নির্যাতিত যুবদল নেতা মো:মোখলেছুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।

মঙ্গলবার (২০ আগস্ট) বিকালে মেঘনা পুরাতন ফেরিঘাট এলাকায় তার ব্যবসা প্রতিষ্ঠানে ব্যবসায়ী সমাজ কর্তৃক আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা যুবদল নেতা মোখলেসুর রহমান। তিনি বলেন, ‘ বিএনপির রাজনীতির সাথে যুক্ত থাকার কারণে গত ১৫-১৬ বছর নির্যাতনের শিকার হয়ে আমাকে অবর্ণনীয় কষ্ট সহ্য করতে হয়েছে। আমার মুদি ব্যবসা আছে সেখান থেকে উপার্জিত টাকা দিয়ে আমার সংসার চলে। আজ একটি পত্রিকায় আমাকে জড়িয়ে একটি সংবাদ প্রকাশ করা হয়েছে যা শতভাগ মিথ্যা এবং উদ্দেশ্যপ্রণোদিত। সেখানে উল্লেখ করা হয়েছে আমি নাকি ঘাট এলাকায় চোরাই তেলের ব্যবসা করি। আমার নাকি একটি সিন্ডিকেট রয়েছে। গত কয়েকদিন আগে নাকি আমি আমার লোকজন নিয়ে ৫০ লক্ষ টাকার চোরাই তেল লুট করেছি। আমাকে মিথ্যা অভিযোগে ফাঁসিয়ে ঘায়েল করার জন্য আমার প্রতিপক্ষের লোকদের মাধ্যমে প্রভাবিত হয়ে প্রতিবেদক মিথ্যাচার করেছে। প্রতিবেদকের এহেন কর্মকাণ্ডে এটাই প্রমাণিত হয়েছে তিনি কোন পক্ষ থেকে মোটা অংকের টাকা খেয়ে আমার নামে মিথ্যা সংবাদ ছাপিয়েছেন। আমি এর তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।