মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

গজারিয়ায় রাসেল সরকার কোরানের পাখিদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল।

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ১০৩ বার পঠিত

 

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ

পবিত্র মাহে রমজানুল মোবারক উপলক্ষে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের পৈক্ষারপাড় হযরত ওমর ফারুক (রাঃ) রওজাতুল উলুম মাদরাসার কোরানের পাখিদের নিয়ে,বাবা মায়ের রুহের মাগফেরাত কামনায় ইফতার ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করেন।
২৪,রমজান রবিবার বাদ আছর কোরআন তেলোয়াত ও দোয়া মাহফিল এর মাধ্যমে পৈক্ষারপাড় হযরত ওমর ফারুক (রাঃ) রওজাতুল উলুম মাদরাসায় রাসেল সরকারের সকল মৃত ব্যক্তিদের জন্য দোয়া ও আল্লাহর রহমত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

ইফতার ও দোয়া মাহফিলে অনুষ্ঠান, এসময় উপস্থিত ছিলেন হাফেজ মাওলনা হারুন প্রধান রোবেল,হাফেজ মাওলানা বেল্লাল হোসেন , হাফেজ মাওলানা মেজবাহ উল আলম, মো জুনাহীদ,হাফেজ রিফাত হোসাইন, মো সোহেল সরকার, দুলাল সরকার, কবির প্রধান প্রমুখ।

এ ইফতার মাহফিলে পৈক্ষারপাড় হযরত ওমর ফারুক (রাঃ) রওজাতুল উলুম মাদরাসা,কয়েকশতাধিক শিক্ষার্থীর অংশ নেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।