মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

গজারিয়ায় শিশু বাচ্চাকে ধর্ষণের চেষ্টায় একজন গ্রাম পুলিশ আটক। 

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
  • ১২৭ বার পঠিত

মো রাসেল সরকার,গজারিয়া প্রতিনিধিঃ 

মুন্সিগন্জের গজারিয়া থানাধীন টেঙ্গারচর গুচ্ছগ্রাম আশ্রায়ন প্রকল্পে আসামি আফজাল হোসেন(৪০)(গ্রাম পুলিশ)এর বসত কক্ষের ভিতর সুমাইয়া নামের ৮ বছরের শিশু মেয়েকে প্রলোভন দেখিয়ে নিয়ে গিয়ে ধর্ষনের চেষ্টা করা হয় বলে জানা যায়।

আজ বেলা  অনুমান ১১.৩০ ঘটিকার সময় গজারিয়া থানাধীন টেঙ্গারচর  সরকারি আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা কৃষক বাবার (০৮) বছরের মেয়েকে প্রলোভন দেখিয়ে একই আশ্রায়ন প্রকল্পের বাসিন্দা আসামি আফজাল হোসেন(৪০)(গ্রাম পুলিশ),পিতা-মৃত নুরুল ইসলাম তার বসত কক্ষে নিয়ে ধর্ষণের চেষ্টা করে বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। সংবাদ পেয়ে গজারিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে আসামি আফজাল হোসেন(৪০)গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

বর্তমানে এলকার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক এবং গোয়েন্দা নজরদারি অব্যহত আছে বলে জানানো হয়।

এবিষয়ে গজারিয়া থানা অফিসার ইনচার্জ মোল্লা সোহেব আলী জানান বিষয়টি আমরা সাথে সাথে জানতে পারি এবং আসামী আফজাল কে দ্রুত সময়ের মধ্যে আটক করে থানা নিয়ে আসি,এর সর্বোচ্চ শাস্তির ব্যবস্থার জন্য বিষয়টি আমলে নিয়ে  ০১ গৃহীত ব্যবস্থা (মামলা/ জিডি) আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রেখেছি

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।