মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

গজারিয়ায় সীমানা সংক্রান্ত বাবা-মেয়েকে কুপিয়ে জখম।

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় সোমবার, ১০ জুলাই, ২০২৩
  • ১০৭ বার পঠিত

 

মো রাসেল সরকার, গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের গজারিয়ায় সীমানা সংক্রান্ত বিরোধের জের ধরে বাবা-মেয়েকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন।গুরুতর অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আহতরা হলো, উপজেলার হোসেন্দী ইউনিয়নের হোসেন্দী গ্রামের মৃত ইমান আলী বেপারী আবদুল লতিফ (৬৫) ও তার মেয়ে ব্যাংক এশিয়ার কর্মকর্তা মেহজাবিন মিতু ( ২৯)।
ঘটনার প্রত্যক্ষদর্শী ও হামলায় আহত মেহজাবিন মিতু বলেন, দীর্ঘদিন ধরে সীমানা সংক্রান্ত বিষয় নিয়ে তাদের সাথে তার চাচা প্রতিবেশী মজিবুর মিয়ার বিরোধ চলছিল। এদিকের রোববার (৯ জুলাই) সকাল সাড়ে সাতটার দিকে তার বাবা রাজমিস্ত্রি দিয়ে তাদের বাড়ীর সীমানা ঘেঁষে দেয়াল করতে গেলে বাধা দেয় মজিবুর ও তারা ছেলে কামাল, কাউসার সহ ৭/৮জন। এ সময় কথা কাটাকাটির একপর্যায়ে মজিবুর ও তার লোকজন প্রথমে তার বাবাকে পিটিয়ে আহত পরে রামদা দিয়ে কুপিয়ে জখম করে। এ সময় তাদের বাড়িতেও ভাঙচুর চালানো হয়। তিনি তার বাবাকে বাচাতে এগিয়ে গেলে তাকেও মারধর করে কুপিয়ে জখম করে তারা। আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে শুকরিয়া জেনারেল হসপিটাল পরবর্তীতে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখান প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের ঢাকা পাঠিয়ে দেয় চিকিৎসক।
গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আশরাফুল ইসলাম শুভ জানান, আহতদের মধ্যে আবদুল লতিফের মাথাসহ গায়ের বিভিন্ন অংশে এবং মেহজাবিন মিতু মিতুর মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে আমরা তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠিয়ে দিয়েছি।
বিষয়টি সম্পর্কে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোল্লা সোহেব আলী বলেন, বিষয়টি সম্পর্কে তিনি অবগত নন এখনো পর্যন্ত এ ব্যাপারে কেউ থানায় লিখিত অভিযোগ দায়ের করেনি।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।