সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ ।

গজারিয়ায় স্বতন্ত্র প্রার্থী মাইক ভাংচুরের অভিযোগ

মো রাসেল সরকার, গজারিয়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ১৬২ বার পঠিত

 

মো রাসেল সরকার, গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জের গজারিয়ায় স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী ফয়সাল বিপ্লব এর কেঁচি/কাঁচি প্রতীক এর প্রচারণার সময় মাইক ভাংচুর ও মারধর।অভিযোগের তীর আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এড. মৃণাল কান্তি দাস এর সমর্থকদের বিরুদ্ধে।

আজ বুধবার সন্ধ্যা ৬ঘটিকায় উপজেলার ভবেরচর ইউনিয়ন এর কলিমউল্লাহ কলেজ মাঠ সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও হামলার শিকার সিএনজি চালক হেলাল বলেন,বিকাল থেকে সিএনজিতে মাইক লাগিয়ে স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী ফয়সাল বিপ্লবের কাঁচি প্রতীকের পক্ষে প্রচার চালাচ্ছিলেন।সন্ধ্যা পৌনে ছয়টার দিকে তারা সিএনজি নিয়ে ভবেরচর কলেজ রোড এলাকায় কলিম উল্লাহ কলেজ সংলগ্ন এলাকায় গেলে ৮/১০ জন যুবক তাদের গতিরোধ করে। এসময়ে ওই এলাকায় বিদ্যুৎ ছিল না। যুবকরা তাদের মারধর করে মাইক এবং মেশিন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তারা তাদের বাধা দিলে তারা মাইক, মাইকের মেশিন এবং সিএনজির একটি লুকিং গ্লাস ভাঙচুর করে হামলাকারীরা।কোন রকমে ছাড়া পেয়ে তারা গজারিয়া থানায় এসে পুলিশকে বিষয়টি জানায়।এ সময় মাইকম্যান রোমানও মারধরের শিকার।

বিষয়টি সম্পর্কে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রাজিব খান বলেন, ভুক্তভোগীদের অভিযোগ করতে বলা হয়েছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।