মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

গজারিয়া একজন কৃতি শিক্ষার্থী এস এম এ নাহিয়ান।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ১১৯ বার পঠিত

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ

জাপানে অনুষ্ঠানে ৬৪তম আন্তর্জাতিক গণিত অলিম্পিয়াডে (আইএমও) অংশগ্রহনের জন্য বাংলা‌দেশ গ‌ণিত দল‌ যাচ্ছে।

এস.এম.এ. নাহিয়ান, পিতা মো: নুরূল আমিন, মাতা শাহানাজ আক্তার, গ্রাম-বৈদ্যার গাঁও, ডাকঘর- উত্তর শাহপুর, উপজেলা- গজারিয়া, জেলা- মুন্সীগঞ্জ । নাহিয়ান ২০১৬ সালে থেকে বাংলাদেশ গণিত অলিম্পিয়াডে অংশগ্রণ করে আসছে এবং প্রতিবারই আঞ্চলিক ও জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ান/চ্যাম্পিয়ান অব দ্যা চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেছে।
আরো উল্লেখ্য, এস.এম.এ. নাহিয়ান ২০২১, ২০২২ ও ২০২৩ খ্রি: টানা তিনবার জাতীয় পর্যায়ে গণিত অলিম্পিয়াডে চ্যাম্পিয়ন অব দ্যা চ্যাম্পিয়ন্স, ২০২২ সালে নরওয়েতে অনুষ্ঠিত আন্তর্জাতিক গণিত অলিম্পিয়াডে বাংলাদেশের পক্ষে অংশগ্রহণ করে Honourable Mention, এশিয়া প্যাসিফিক ম্যাথ অলিম্পিয়াডে সিলভার অ্যাওয়ার্ড, ইরানিয়ান জ্যামিতি অলিম্পিয়াডে সিলভার অ্যাওয়ার্ড, Bangladesh Olympiad in Informatics 2023 এ ব্রোঞ্জ মেডেলসহ জাতীয় ও আন্তর্জাতিক বিভিন্ন উল্লেখযোগ্য সাফল্যের গৌরব অর্জন করে নিয়েছে! ২০২৩ সালে জাপানের চিবা শহরে অনুষ্ঠেয় আন্তর্জাতিক গণিত অলিম্পিয়াডে বাংলাদেশের পক্ষে অংশগ্রহণ করার যোগ্যাতা অর্জন করেছে । ৫ জুলাই রাতে বাংলাদেশ থেকে জাপানের উদ্দেশ্যে রওয়ান হয়েছে । নাহিয়ানের ভবিষ্যৎ জীবনের জন্য রইল শুভ কামনা।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।