মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

গজারিয়া বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা শুনানী

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ১৬৭ বার পঠিত

 

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুজ্জামান জুয়েল এর বিরুদ্ধে অনাস্থা শুনানী বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শহিদুজ্জামান জুয়েল চেয়ারম্যানের বিরুদ্ধে দেওয়া অনাস্থার সিদ্ধান্তে অটল রয়েছেন ১১ জন ইউপি সদস্য। আজকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে শুনানী শেষে তারা এ কথা জানান গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমে এই শুনানী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়

এদিকে শুনানী শেষে বালুয়াকান্দি ২ নং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ১১ জন মেম্বার বেরিয়ে আসেন রিটু প্রধান বলেন আমরা বালুয়া কান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান জুয়েলকে অনাস্থা দিয়েছে এ বিষয়ে আমরা অনর রয়েছি শুনানীতে আমাদের যা অভিযোগ ছিল সবই বলেছি আইনের মাধ্যমে যা হয় তাই আমরা মেনে নিব কোন প্রকার ভীতু নই আমরা আমাদের অধিকারের জন্য প্রতিবাদ করে যাচ্ছি।

এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ আল মাহফুজ জানিয়েছেন, উভয় পক্ষের সাক্ষাৎকার নেওয়া হয়েছে পরবর্তী পদক্ষেপ আইন অনুযায়ী নেওয়া হবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।