মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

গজারিয়া মোটরসাইকেল দুর্ঘটনা ঠেকাতে উদ্যোগী গজারিয়া থানা পুলিশ।

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
  • ১১৭ বার পঠিত

 

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের গজারিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনার সংখ্যা বেড়েই চলেছে। সেই সাথে বাড়ছে হতাহতের ঘটনা। তাই এই ধরনের দুর্ঘটনা নিয়ন্ত্রণে আনতে মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছে থানা পুলিশ।

গতকাল শুক্রবার বিকালে ভবেরচর বাজার, কালীতলা মোড়, হোসেন্দী ও জামালদী সহ বেশ কিছু এলাকায় এ অভিযান পরিচালনা করেন থানা পুলিশ। এ সময় থানা পুলিশ সদস্যরা মোটরসাইকেল চালকদের গতিরোধ করে তাদের কাগজ পত্র যাচাই-বাছাই করেন। এসময় যাদের কাগজপত্র সঠিক পাওয়া যায়নি সেই গুলোকে জব্দ করে। পাশাপাশি মোটরসাইকেল চালকদের হেলমেট ছাড়া রাস্তায় না চালানোর জন্য জোরালো ভাবে সতর্ক করেন।

জানা যায়,গেল ২৫ এপ্রিল (মঙ্গলবার) সকাল ১১ টার দিকে উপজেলার ভবেরচর-রসুলপুর সড়কে মাথাভাঙা এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় তিন জন আরোহী গুরুতর আহত হন। আহতদের মধ্যে কলেজ ছাত্র ইমন সিকদার (১৮) গেল ২৭ এপ্রিল বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থায়
রাজধানী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয়। এ কারণে দুর্ঘটনা রোধে এ অভিযান চালানো হচ্ছে।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা সোহেব আলী জানান, সড়ক পথে অবৈধ মোটর সাইকেলের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযান অব্যাহত রাখা হয়েছে। তার ধারাবাহিকতায় গজারিয়া উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে মোটরসাইকেলের প্রয়োজনীয় কাগজপত্র ও চালকদের লাইসেন্স ও মাথায় হেলমেট না থাকায় বেশ কিছু মোটরসাইকেল জব্দ করা হয়।যে গুলো জব্দ আছে উপযুক্ত তথ্যা দিতে পারলে তবেই সেগুলো তারা ফেরত পাবে। নতুবা আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সড়ক দুর্ঘটনা রোধে হেলমেট মোটরসাইকেল চালকদের কোনো ছাড় দেয়া হবে না,এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।