মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

গজারিয়া ১১ মাসের শিশু সন্তানকে রেখে মায়ের আত্মহত্যা

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ১৮৭ বার পঠিত

 

মো রাসেল সরকার, গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা পারিবারিক কলহের জেরে স্বামীর ওপর অভিমান করে মোসা. লিমা আক্তার (১৬) নামের এক গৃহবধূর আত্মহত্যা করেছেন।
গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নে কালীতলা এলাকায় এ ঘটনা ঘটে।নিহত মোসা. লিমা আক্তার গাইবান্ধা জেলার সদর উপজেলার মাহমুদুল ইসলামের স্ত্রী। তার ১১মাস বয়সী একটি কন্যাশিশু রয়েছে।
ওই নারীর স্বামী মাহমুদুল ইসলাম জানান, স্ত্রী সন্তান’কে নিয়ে ভবেরচর ইউনিয়নে কালীতলা এলাকায় ভাড়া বাসা থাকতেন তিনি। প্রতি দিনের মতো শনিবার সকালে তিনি কাজে বের হয়ে যায়।

পরে তিনি জানতে পারেন তার স্ত্রী লিমা আক্তার সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পরে থানা পুলিশ গিয়ে ঘরের মেঝে থেকে তার স্ত্রীর লাশ উদ্ধার করে।
তিনি আরও জানান, গত দুইদিন আগে তার স্ত্রী লিমা আক্তার মোবাইলে একটি ছেলের সাথে কথা বলে। স্ত্রীকে ওই ছেলের সাথে কথা বলতে নিষেধ করলে ওই সময় দুজনের মধ্যে ঝগড়া হয়। তাদের সংসারে ১১মাস বয়সী একটি কন্যাশিশু রয়েছে।
এবিষয়ে গজারিয়া থানার সেকেন্ড অফিসার এসআই আবুল কালাম জানান, পারিবারিক কলহের জের ধরে গলায় ফাঁস দিয়ে ওই নারী আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।