রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজগঞ্জে মুক্তমঞ্চে মণিরামপুর পশ্চিমাঞ্চলের জামায়েত ইসলামীর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত গাজীপুরের পূবাইলে জামায়াতে ইসলামের কর্মী সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় ইজিবাইক চুরির প্রাক্কালে আটক-১ নওগাঁ মান্দায় ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভা গাজীপুরে আলেম উলামাদের সাথে জামায়াতের মতবিনিময় সাতক্ষীরার এসপিকে স্বপদে বহাল রাখার দাবী গাজীপুর কাশিমপুর কারাগার থেকে পলাতক মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৩ আসামি গ্রেপ্তার কুড়িগ্রামের রাজারহাটে বাড়িভিটে হারিয়ে দিশেহারা তিস্তা পাড়ের মানুষ মীর মোহাম্মদ নাছির উদ্দীন এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কালিগঞ্জে মাধ্যমিক শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন: সভাপতি গাজী মিজানুর,সম্পাদক নাজমুল

গাইবান্ধা জেলা আওয়ামীলীগ অফিসে হামলা ও অগ্নি সংযোগের ঘটনায় সংবাদ সম্মেলন

গাইবান্ধা প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪
  • ৬৯ বার পঠিত

 

 

ওমর ফারুক রনি ,গাইবান্ধা প্রতিনিধিঃ

 

গতকাল বুধবার গাইবান্ধা জেলা আওয়ামী লীগ অফিসে হামলার সময় জেলা সভাপতিসহ নেতাকর্মীদের মারপিট, অফিস ভাংচুর, ১১টি মোাটর সাইকেল পুড়িয়ে দেওয়ার ঘটনায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৮ জুলাই) বিকেল সাড়ে ৫টায় জেলা আওয়াসী লীগ কার্যালয় চত্বরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মন্ডলের সঞ্চালনায় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবু বকর সিদ্দিক।

এসময় উপস্থিত ছিলেন সহসভাপতি ফরহাদ আব্দুল্লাহ হারুন বাবলু, এ্যাড. সিদ্দিকুল বসিলাম রিপু, রনজিৎ বকশি সূর্য, যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুল আলম কোট, পিয়ারুল ইসলাম, পৌর মেয়র মতলুবর রহমান, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আমিনুজ্জামান রিংকু।

সংবাদ সম্মেলনে জানানো হয়, কোটা সংস্কার আন্দোলনের শিক্ষার্থীদের সাথে অনুপ্রবেশ করে বিএনপি ও জামায়াতের নেতাকর্মীরা আওয়ামী লীগ অফিসে হামলা চালায়। এসময় জেলা সভাপতি আবু বকর সিদ্দিক, পৗর মেয়র মতলুবর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুল আলম কোটসহ অসংখ্য নেতাকর্মী আহত হয় ও হামলাকারীরা ১১টি মোটর সাইকেলে অগ্নি সংযোগ করার ঘটনায় তীব্র নিন্দা জানানো হয়।


হামলাকারীরা দীর্ঘ সময় ধরে তান্ডব চালালেও পুলিশকে বার বার ফোনে জানানো হলেও পুলিশ প্রশাসন এগিয়ে আসেনি। যে যে কারণে এতো ক্ষয়ক্ষতি ও আহতের ঘটনা ঘটে। পুলিশ প্রশাসনের নিরব ভুমিকায় ক্ষোভ প্রকাশ করেন জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।