মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
সৌদিতে এটিএম মেশিন ভাঙার অভিযোগে ৩ ভারতীয় নাগরিক গ্রেফতার চট্টগ্রামে নির্ধারিত সময়ের আগেই কোরবানির পশুর বর্জ্যমুক্ত ফুলবাড়িতে ৩শ পরিবারের মাঝে ঈদের মাংস বিতরন সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু-২ তাহিরপুর উপজেলা বাসীকে ঈদ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন,ইউনিয়ন কৃষক লীগের সভাপতি’ শেখ মোস্তফা মাওলানা নরুল হক সাহেব এর নামাজে জানাযা ও দাফন সম্পন্ন পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ইউনিয়ন আ: লীগের সভাপতি কাজী সজল দেশ বাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন,বীর মুক্তিযোদ্ধা মো.আবুল হোসেন খান চট্টগ্রামে ঈদুল আজহা উপকরন কিনতে ব্যস্থ কোরবানিরা সর্বস্তরের সকলকে পবিত্র ঈদুল আযহার অফুরন্ত শুভেচ্ছা জানিয়েছেন মো: সাইফুর রহমান।

গাজীপুরের শ্রীপুরে র‌্যাব পরিচয়ে ১৯ লাখ টাকা ছিনতাই মূলহোতাসহ গ্রেফতার-৫

সুরুজ্জামান রাসেল, গাজীপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় শুক্রবার, ১৪ জুন, ২০২৪
  • ১৯ বার পঠিত

 

সুরুজ্জামান রাসেল, গাজীপুর প্রতিনিধিঃ

 

র‌্যাব পরিচয়ে ৬ জুন বিকেলে শ্রীপুরের সেলভো কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড কারখানার শ্রমিকদের বেতন ও বোনাসের ১৯ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় মূলহোতাসহ পাঁচ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

রাজধানীর উত্তরা, রামপুরা, ও গাজীপুরের টঙ্গী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ বিষয়ে ১৩ জুন
বৃহস্পতিবার র‌্যাব-১ উত্তরা এক সাংবাদিক সম্মেলনে এ তথ্য জানায়। গ্রেফতারকৃতরা হচ্ছে- (১) ভোলা জেলার লালমোহন থানার শাহজাহান বারির ছেলে হামিম ইসলাম,
(২) গাইবান্ধার জেলার পলাশবাড়ী থানার মৃত আকবর আলীর ছেলে মো: জিন্নাহ মিয়া (২৭), (৩) গাজীপুর জেলার
টঙ্গী থানা এলাকার হাতেম আলীর ছেলে আমিন হেসেন (৩০),
(৪) দিনাজপুরের কাহারোলের ইউসুফ আলীর ছেলে রুবেল ইসলাম (৩৩) ও (৫) গাইবান্ধা জেলার সাদুল্লাপুর থানার সিরাজুল ইসলামের ছেলে আশিকুর রহমান (৪১)।

র‌্যাব-১ জানায়, গত ৬ জুন বিকেলে শ্রীপুরের সেলভো কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড কারখানার ৩ নম্বর গেটের সামনে র‌্যাব পরিচয়ে কারখানার ৩ জন কর্মকর্তাকে অস্ত্রের মুখে অপহরণ ও জিম্মি করে। পরে তাদের কাছে থাকা শ্রমিকদের বেতন-বোনাস ও ট্রাক ভাড়ার ১৯ লক্ষ ৪৫ হাজার টাকা ছিনতাই করে। উক্ত ঘটনায় কারখানা কর্তৃপক্ষ বাদী হয়ে শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করে। বুধবার রাতে র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখা ও র‌্যাব-১ এর একটি দল রাজধানীর রামপুরা, উত্তরা ও গাজীপুরের টঙ্গী এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনার মূলহোতাসহ পাঁচজনকে গ্রেফতার করে। এ সময় তাদের ব্যবহৃত মাইক্রোবাস, ২টি খেলনা পিস্তল, ২টি র‌্যাব জ্যাকেট, ২টি র‌্যাবের ক্যাপ, ১টি হ্যান্ডকাফসহ বিভিন্ন সরঞ্জামাদি এবং ছিনতাইকৃত টাকা উদ্ধার করে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।