মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত বিয়ের প্রলোভন দেখিয়ে দ্বশম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ কবিতা “মিষ্টি মুখ” কলমে অনিতা দাস চারঘাটে বেড়েছে ঘন ঘন লোডশেডিং, অতিষ্ঠ জনজীবন

গাজীপুরে আলেম উলামাদের সাথে জামায়াতের মতবিনিময়

সুরুজ্জামান রাসেল, গাজীপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৯ বার পঠিত

 

সুরুজ্জামান রাসেল,গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুর সদর-মেট্রো থানাধিন ২৯নং ওয়ার্ডের আলেম উলামাদের সাথে স্থানীয় জামায়াত ইসলামীর নেতাকর্মীদের এক মত-বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় অত্র ওয়ার্ডের মসজিদ, মাদ্রাসার ইমাম ও খতিবসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের আলেম উলামারা উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার বাদ মাগরিব নগরীর দক্ষিণ ছায়াবিথী এলাকার গালফ ইন রেস্টুরেন্টে পবিত্র কুরআন তিলাওয়াতে মাধ্যমে মতবিনিময় সভার আনুষ্ঠানিকতা শুরু হয়েছে। সভায় গাজীপুরের বিশিষ্ট দলিল লেখক ও সার্বেয়ার মোঃ জামাল উদ্দিন একটি ইসলামি সংগীত পরিবেশন করেন ।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর জামায়াত ইসলামের বায়তুল মাল সেক্রেটারি মাও. সাকাওয়াত হোসাইন। প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও জামায়াত ইসলামের গাজীপুর সদর মেট্রোথানা আমির সালাহউদ্দিন আইয়ুবী। বিশেষ অতিথি হিসেবে ২৯নং ওয়ার্ড জামায়াত ইসলামের সাবেক সভাপতি কবির হোসেন, সোহরাব হোসাইন, ওয়ার্ড জামায়াত নেতা ইকবাল হোসাইন, আব্দুস সালাম, ফাহিমুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় আলেমদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, তরৎপাড়া দারুল উলুম মাদরাসার মুহতামিম ও কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হযরত মাও. জয়নাল আবেদীন, সামান্তপুর ইবনে মাসউদ রাঃ মাদরাসার নায়েবে মুহতামিম ও তরৎপাড়া মসজিদে আলাউদ্দিন’র খতিব হাফেজ মাও. আলমগীর হোসাইন, সামান্তপুর হাজী সরাফত আলী ফকির জামে মসজিদের সাবেক খতিব মুফতি জসিম উদ্দিন, হাজীবাগ আব্দুর রউফ সরকার জামে মসজিদের ইমাম ও খতিব মাও.মোস্তাকিম রেজা।

মতবিনিময় সভার সভাপতিত্ব করেন, গাজীপুর মহানগর ইসলামী ছাত্র শিবিরের সাবেক সেক্রেটারি ও জিএমপি সদর মেট্রোথানা ২৯নং ওয়ার্ড জামায়াত ইসলামের সভাপতি এফ. এম. জাহিদ আহমদ। অনুষ্ঠান সঞ্চালনা ও পরিচালনা করেন অত্র ওয়ার্ড জামায়াত ইসলামের সেক্রেটারি হাফেজ মোঃ মোকাররম হোসাইন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।