রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজগঞ্জে মুক্তমঞ্চে মণিরামপুর পশ্চিমাঞ্চলের জামায়েত ইসলামীর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত গাজীপুরের পূবাইলে জামায়াতে ইসলামের কর্মী সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় ইজিবাইক চুরির প্রাক্কালে আটক-১ নওগাঁ মান্দায় ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভা গাজীপুরে আলেম উলামাদের সাথে জামায়াতের মতবিনিময় সাতক্ষীরার এসপিকে স্বপদে বহাল রাখার দাবী গাজীপুর কাশিমপুর কারাগার থেকে পলাতক মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৩ আসামি গ্রেপ্তার কুড়িগ্রামের রাজারহাটে বাড়িভিটে হারিয়ে দিশেহারা তিস্তা পাড়ের মানুষ মীর মোহাম্মদ নাছির উদ্দীন এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কালিগঞ্জে মাধ্যমিক শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন: সভাপতি গাজী মিজানুর,সম্পাদক নাজমুল

গাজীপুরে একসঙ্গে ২ মেয়ে ও ১ ছেলের জন্ম, সবাই সুস্থ আছেন

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ১৮ মে, ২০২৪
  • ১১৫ বার পঠিত

মোখলেছুর রহমান জয়, গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরে একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন আফসানা নামের এক গৃহবধূ। গতকাল রাতে গাজীপুর শহরের এলিট কেয়ার হাসপাতালে সিজারের মাধ্যমে মা হন তিনি। বর্তমানে মা ও শিশুরা সুস্থ আছেন।

কেয়ার হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক সিরাজুল ইসলাম সজীব বলেন, আমাদের হাসপাতালের গাইনি বিশেষজ্ঞ ডা. নাফিসা আনোয়ার মারিয়ানার তত্ত্বাবধায়নে ছিলেন আফসানা। আমরা জানতে পারি তিনি তিনটি সন্তান কনসেপ্ট করেছেন। তিনটি সন্তানের জন্ম হবে এজন্য ঝুঁকির কথা চিন্তা করে ওই গৃহবধূকে সিজার করা হয়। সন্তান ও মা সকলেই সুস্থ আছেন।

গাইনি বিশেষজ্ঞ ডা. নাফিসা আনোয়ার মারিয়ানা বলেন, প্রথমে নরমাল ডেলিভারি করতে চেয়েছিলাম। কিন্তু, পরিবারের অনুরোধ ও নবজাতকদের ঝুঁকির কথা চিন্তা করে আফসানাকে সিজার করা হয়। তিনি তিনটি সন্তানের জন্ম দিয়েছেন। নবজাতদের মধ্যে দুটি মেয়ে ও একটি ছেলে। শিশুদের প্রত্যেকের ওজন দুই কেজির বেশি। মা ও শিশুরা সুস্থ আছেন।

গৃহবধূ আফসানার স্বামী প্রকৌশলী মো. রিপন মিয়া বলেন, এক সঙ্গে তিন সন্তান হয়েছে। এতে আমরা দু:খিত নই, আমরা সবাই আনন্দিত। তিন সন্তান এবং আমার স্ত্রী সুস্থ রয়েছেন এটিই আমাদের কাছে সবচেয়ে বেশি স্বস্তির বিষয়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।