শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

গাজীপুরে যুবলীগের পক্ষে পথচারীদের মাঝে পানি-স্যালাইন বিতরণ

মোঃ মোখলেছুর রহমান জয়, গাজীপুর প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ২৯ বার পঠিত

 

মোখলেছুর রহমান জয়, গাজীপুর প্রতিনিধিঃ

তীব্র তাপদাহে শনিবার দুপুরে গাজীপুরে জাগ্রত চৌরঙ্গীর মোড়ে তৃষ্ণার্ত গাড়ি চালক ও পথচারীদের মাঝে সুপেয় পানি, স্যালাইন ও তাপদাহে করনীয় বিষয়ক লিফলেট বিতরণ করেছেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক মো. কামরুল আহসান সরকার রাসেল।

এসময় উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সুমন আহমেদ শান্ত বাবু, মহানগর যুবলীগের নেতা আতিকুর রহমান খান রাহাত, বাসন থানা যুবলীগের সভাপতি পদ প্রার্থী আব্দুল হালিম মন্ডল, ১৪ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. জহিরুল ইসলাম, ১৫ নং ওয়ার্ডের আহ্বায়ক মনিরুজ্জামান মনির, ১৩ নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ ইসমাইল হোসেন, যুগ্ম আহ্বায়ক মো. জসিম উদ্দিন, যুগ্ম আহবায়ক মশিউর রহমান মাসুম সহ বিভিন্ন ওয়ার্ড ও থানা যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রাসেল জানান, তীব্র তাপদাহে কি করণীয় সে সম্পর্কে অনেকে জানেন না। ফলে গাড়ি চালক ও পথচারীদের সচেতনতা বৃদ্ধি করতেই গাজীপুর মহানগর যুবলীগের পক্ষ থেকে এ আয়োজন করা হয়েছে। গাজীপুর মহানগর যুবলীগ সব সময় মানুষের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে।

তিনি আরো বলেন, করোনা মহামারীর সময় গাজীপুর মহানগর যুবলীগ অসহায় রোগী/ মানুষের মাঝে বিনামূল্যে অক্সিজেন সরবরাহ, নিত্য প্রয়োজনীয় সামগ্রী তথা রান্না করা খাবার সরবরাহ, শ্রমিক সংকটকালে ধান কাটাসহ বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ করে দিয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।