শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

গাজীপুরে হজ্জযাত্রীদের প্রশিক্ষণ অনুষ্ঠিত

সুরুজ্জামান রাসেল, গাজীপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ৩৩ বার পঠিত

 

মোঃ মোখলেছুর রহমান জয়, গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরে ১ হাজার ৪৮১ জন হজ্জযাত্রীর প্রশিক্ষণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে গাজীপুর শহরের আহসান উল্লাহ মাস্টার অডিটোরিয়ামে ওই প্রশিক্ষণ কার্যক্রমের আয়োজন করা হয়।

গাজীপুরের জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণটির উদ্বোধন করেন। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মামুনুল করিমের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন সহকারি প্রশিক্ষণ সমন্বয়ক ও গাজীপুর ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. মনজুরুল আলম মজুমদার।
এতে অন্যান্যের মধ্যে হজ্জের ধর্মীয় বিধি বিধান নিয়ে আলোচনা করেন গাজীপুর কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি কামরুল ইসলাম নোমানী, হজ্জের ব্যবস্থাপনা নিয়ে আলোচনা করে মুলতাজিন ট্রাভেলস’র স্বত্তাধিকারী মাওলানা আব্দুল মান্নান, স্বাস্থ্য সচেতনতা ও ক্লিনিক ব্যবহারে হজ্জযাত্রীদের করণীয় সম্পর্কে আলোচনা করেন গাজীপুরের সহকারি সিভিল সার্জন ডা. এফ.এম আহসান উল্লাহ, হজ্জযাত্রীদের সাধারণ করণীয় বিষয়াদি নিয়ে আলোচনা করেন গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) সৈয়দ ফয়েজুর রহমান। গাজীপুর ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. মনজুরুল আলম মজুমদার জানান, এবার গাজীপুর থেকে সরকারিভাবে ২১জন এবং বেসরকারিভাবে ১হাজার ৪৬০জন হজ্জযাত্রী সৌদি যাওয়ার জন্য তালিকাভুক্ত হয়েছেন। প্রশিক্ষার্থীদের প্রত্যেকের মাঝে হজ ও ওমরার সহায়িকা, লিফলেট ও নাস্তার জন্য নগদ ২০০ টাকা প্রদান করা হয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।