মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত বিয়ের প্রলোভন দেখিয়ে দ্বশম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ কবিতা “মিষ্টি মুখ” কলমে অনিতা দাস চারঘাটে বেড়েছে ঘন ঘন লোডশেডিং, অতিষ্ঠ জনজীবন

গাবুরা রক্তদান সংস্থার উদ্যোগে ফ্রী ব্লাড গ্রুপ ক্যাম্পেইন

আল-হুদা মালী, শ্যামনগর প্রতিনিধিঃ
  • আপডেট সময় শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
  • ১৬৪ বার পঠিত

 

আল-হুদা মালী শ্যামনগর প্রতিনিধিঃ

গণসচেতনতা মানে সবার কাছে সচেতনতা পৌছে দেওয়া। রক্তদান সংস্থা নিয়ে সেই গণসচেতনতা সৃষ্টিতে, রক্তদানকে একটি সামাজিক আন্দোলনে রূপ দিতে কাজ করে যাচ্ছে “গাবুরা রক্তদান সংস্থা”। রক্তের গ্রুপ না জানার কারণে অনেকেই রক্তদান করতে পারেন না। শ্যামনগর উপজেলার বিভিন্ন গ্রাম অঞ্চল ভিত্তিক ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনের উদ্যোগ নিয়েছে সংগঠনটি।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর ) সকাল ১০ টার সময় গাবুরা ৯নং সোরা গ্রামের ১৭৩ নং সোরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। গাবুরা রক্তদান সংস্থার সার্বিক সহযোগিতায় আনন্দঘন পরিবেশে প্রায় ২০০ জন এলাকাবাসীর ফ্রীতে ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন, গাবুরা রক্তদান সংস্থার কেন্দ্রীয় কমিটির সভাপতি আঃ রহিম, সহ সভাপতি রবিউল ইসলাম, গাবুরা ইউনিয়নের ০৯নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক শেখ সুমন হোসেন, প্রচার সম্পাদক আশিকুর রহমান প্রমুখ এবং এলাকার সন্মানিত ব্যাক্তিবর্গ। গাবুরা রক্তদান সংস্থা সদস্যরা জানান, আল্লাহ তায়ালা কবুল করলে আকুয়া গ্রাম বাসীর সহযোগীতায় এভাবে নিয়মিত ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অব্যহত থাকবে বলে আশা করছি ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।