শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

গোপালগঞ্জে অজ্ঞাত নারীর রহস্যজনক মৃত্যু, ছাদ থেকে পড়েছে কিন্তুু.!

এম, টি, রহমান মাহমুদ, গোপালগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ১৬১ বার পঠিত

 

এম, টি, রহমান মাহমুদ, গোপালগঞ্জ প্রতিনিধিঃ

অজ্ঞাত নারীর (৩০) লাশ উদ্ধার করেছে গোপালগঞ্জ সদর থানা পুলিশ
জেলার সদরের কোর্ট মসজিদ সংলগ্ন চাঁদমারি রোডের বহুতল বিশিষ্ট ইউনুছ টাওয়ারের ৮ তলার ছাদ থেকে পড়ে মারা গেছেন ঐ অজ্ঞাত নারী বলে ধারণা করছেন এলাকাবাসী কিন্তুু এই মেয়েটি ছাঁদে কার সাথে গিয়াছি কি..? অপরিচিত কেহ ছাঁদে উঠার সাহস হয়নি এলাকা বাসী এর সুষ্ঠু নিরপেক্ষ তদন্ত দাবী করেছেন। ১৫ ই মার্চ ২০২৪ শুক্রবার বেলা আনুমানিক ১১টা ৫০ মিনিটে টিনের চালের উপরে বিকট শব্দ শুনে ঐ বাড়ির লোকজন ও পাশের বাড়ির লোকজন দৌড়ে এসে ঐ নারীকে ছটফট করতে দেখে, কিছুক্ষণ পরেই মেয়েটি মারা যায়। তবে মেয়েটিকে কেউ চিন্তে পারে না। মেয়েটিকে ঐ বিল্ডিং এর কোন ভাড়াটিয়ারাও চেনেনা।সকলের মনে প্রশ্ন মেয়েটি ছাদে গেল কিভাবে।
এ ব্যপারে পত্যক্ষদর্শী প্রবাল বিশ্বাস নামক এক ব্যক্তি বলেন, টিনের উপরে পড়া বিকট শব্দ শুনে দৌড়ে এসে দেখি একজন নারী ছটফট করছে আমি তাকে পানি খাওয়াচ্ছি, পরে মেয়েটি মারা যায়। তবে আমরা যে শব্দ শুনেছি তাতে বোঝা যায় মেয়েটি উপর থেকে পড়েছে।
এ ব্যপারে যে বাড়িতে লাশটি পাওয়া গেছে বাড়ির মালিক মুহিদুল ইসলাম বলেন, আমি নামাজের জন্য অজু করতে গিয়েছিলাম হঠাৎ আমার টিনের উপর বিকট একটা শব্দ শুনি, বের হয়ে দেখি একটি নারী পড়ে ছটফট করছে। উপর থেকে পড়ে আমার টিনের চালের বারান্দা ভেঙ্গে গেছে। আমার বাড়ির আশেপাশে একটাই বিল্ডিং রয়েছে আমার ধারণা ঐ বিল্ডিং এর ছাদ থেকে ঐ মেয়েটি পড়েছে। তবে কিভাবে পড়েছে তা আমি জানিনা।
ঘটনাস্থলের দক্ষিন পাশের বাড়ির মালিক মাসুম বিশ্বাস বলেন, আমি বাসা থেকে বিকট একটা শব্দ পাই মনে হল টিনের উপর কিছু একটা পড়েছে। ছুটে এসে দেখি একটি মেয়ের মরদেহ পড়ে আছে।তবে যে শব্দটা হয়েছে তাতে বোঝা গেল অনেক উপর থেকে পড়েছে। ব্যপারটি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হোক।
ঘটনা স্থলে গোপালগঞ্জ সদর থানা পুলিশ ও পিবিআই এর তদন্ত টিম এসে হাজির হন। পিবিআই টিম বার বার মেয়েটির নাম পরিচয় সম্পর্কে জানতে ব্যর্থ হন।
গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আনিচুর রহমান প্রাথমিক তদন্তের জন্য লাশটি থানায় প্রেরণ করেন।পরে লাশটি ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্য বিশিষ্ট সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়।
গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান জানান, দুপুরের দিকে মহিদুল ইসলামের বাড়ির টিনের চালে হঠাৎ করে বিকট শব্দ হয়। এসময় বাড়ির লোকজন ঘর থেকে বের হয়ে ওই নারীর মরদেহ দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করে
ওসি আরো জানান, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে এটি হত্যা না কি আত্মহত্যা। বিষয়টি আমরা গভীরভাবে তদন্ত করছি। তবে এখন পর্যন্ত নিহতের নাম পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। এলাকা বাসী এর সুষ্ঠু নিরপেক্ষ তদন্ত দাবী করেছেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।