শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
মু্ন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে দরজার পাড়, নয়াকান্দি ড্রিম কাপ মিনি বার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত। না পড়ে না বুঝেই বিএনপি অপপ্রচার করছে : তথ্য প্রতিমন্ত্রী চট্টগ্রামে গৃহবধূর লাশ উদ্ধার,স্বামী পালাতক উয়াশী ইউনিয়ন বি এন পির আয়োজনে জিয়াউর রহমানের ৪৩তম মৃত্যু  বার্ষিকী পালিত  ভাংগায় বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ শ্যামনগর গাবুরায় স্ত্রীর সামনে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা সাতক্ষীরার সুলতানপুর বসুন্ধরা এলাকায় সিসি ঢালাই রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন গ্রামীন ব্যাংক মাধনগর নাটোর শাখার উদ্যোগে গাছের চারা বিতরণ চট্টগ্রামে পযর্স্ত ডাক্তার নার্স না থাকায় সেন্ট্রাল সিটি হাসপাতাল বন্ধের নির্দেশ শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক

গোপালগঞ্জ প্রেস ক্লাব (জিপিসি)’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

এম, টি, রহমান মাহমুদ, গোপালগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
  • ৮৯ বার পঠিত

 

এম, টি, রহমান মাহমুদ, গোপালগঞ্জ প্রতিনিধিঃ

গোপালগঞ্জের দরিদ্র ও শীতার্ত জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে সাংবাদিক সংগঠন “গোপালগঞ্জ প্রেস ক্লাব” (জিপিসি), র

হলরুমে প্রায় তিন শতাধিক অসহায়, দরিদ্র, প্রতিবন্ধী শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। পরে ভ্রাম্যমাণ ভাবে গভীর রাত পর্যন্ত শহরের বিভিন্ন স্থানে গিয়ে রাস্তায় থাকা মানসিক ভারসাম্য হীন ও ছিন্নমূল মানুষদের কম্বর বিতরণ করেন।

এ সময় গোপালগঞ্জ প্রেসক্লাব জিপিসি’র সভাপতি ও দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ মোজাহারুল হক বাবলু, সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিন পত্রিকার গোপালগঞ্জ জেলা প্রতিনিধি মুন্সী সাদেকুর রহমান শাহীন, দপ্তর সম্পাদক ফরিদ আহমেদ, পাঠাগার সম্পাদক মোঃ মাহবুবুর রহমান, সিনিয়র সাংবাদিক ও কবি রবীন্দ্রনাথ অধিকারী, বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি ও দৈনিক বর্তমান গোপালগঞ্জ পত্রিকার সম্পাদক শেখ মোস্তফা জামান, সকালের সময়ের জেলা প্রতিনিধি এম, টি রহমান মাহমুদ, দৈনিক গ্ৰামের কাগজের প্রতিনিধি শৈলেন্দ্রনাথ মজুমদার,
এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার ইমরুল কাঁদির সবুজ, দৈনিক বর্তমান গোপালগঞ্জ পত্রিকার স্টাফ রিপোর্টার আল ইমরান সুমন। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে জেলা মৎস অফিসের সহকারী পরিচালক আসলাম হোসেন শেখ, গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান, গোপালগঞ্জ এলজিইডির ইউডি মোঃ কামাল বিশ্বাস, উচ্চমান সহকারী মোঃ কামরুজ্জামান, সেতু ক্লিনিকের প্রতিষ্ঠাতা পরিচালক মাহামুদুল আলম বাবুল, মোল্লা হার্ট কেয়ার ডায়াগনস্টিক সেন্টার পরিচালক সোহাগ মোল্লাসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জনস্বার্থে মানবিক এই কর্মসূচি গ্ৰহন করে সঠিক ভাবে বাস্তবায়ন করায় অতিথিগণ গোপালগঞ্জ প্রেসক্লাব জিপিসি’র সদস্যদের ব্যপক প্রশংসা করেন। আমরা মানুষের জন্য কাজ করি। আসুন আমরা সকলে মিলে সুন্দর বাংলাদেশ গড়তে সকলে মিলে মিশে হতদরিদ্র পরিবারের প্রতি হাত বাড়িয়ে দিই! দেশে শীতের প্রকোপ বাড়ায় জনজীবনে স্হবির হয়ে পড়েছে। আসুন আমরা মানবিকতার সাহায্য হাত বাড়াই।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।