রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
সমন্বয়ককে জীবননাশের হুমকি, আ.লীগ-জাপার বিরুদ্ধে শিক্ষার্থীদের বিক্ষোভ মসজিদ মন্দির গির্জা দখলে নিতে চাইলে তাৎক্ষণাৎ হেফাজতে ইসলাম রক্ষে দাড়াবে~ মাওলানা নাসির উদ্দীন মুনির  অনুগল্প “পরোপকার”লেখক আশিকুর সরকার (রাব্বি) ফুলছড়িতে জমি দখলের চেষ্টা ও প্রাণনাশের হুমকির অভিযোগ মেম্বারের বিরুদ্ধে সমালোচনা না করলে নতুন ফ্যাসিস্টের জন্ম হবে: সারজিস আলম চট্টগ্রামের উপজেলা ও পৌরসভা পেল ৭ কোটি ৩০ লাখ টাকা ফুলবাড়ীতে ভটভটি উল্টে গরু ব্যবসায়ী নিহত আহত-৩ চিতলমারীতে মধুমতি নদী থেকে জুয়াড়ী ব্যক্তির মরদেহ উদ্ধার  বোয়ালখালীতে চার  ব্যবসায়ী জরিমানা ভিন্ন আয়োজনে মানবতার কল্যাণে আমরা সংগঠন এর ৫ম বর্ষপূর্তি উদযাপন 

চিতলমারীতে মধুমতি নদী থেকে জুয়াড়ী ব্যক্তির মরদেহ উদ্ধার 

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় রবিবার, ২০ অক্টোবর, ২০২৪
  • ১৬ বার পঠিত

সবুজ শিকদার,বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের চিতলমারী উপজেলার কলাতলা রাজনগর এলাকায় মধুমতি নদী থেকে আব্দুর রব (৪৯) নামের একজন জুয়াড়ীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৯ অক্টোবর) নদীতে ভাসতে দেখে স্থানীয়দের খবরের ভিত্তিতে থানা পুলিশের একটি টিম লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরন করেছে। মৃত আব্দুর রব উপজেলার কুনিয়া চরচিংগুড়ি গ্রামের হানিফ খানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়,গত বৃহস্পতিবার সন্ধ্যায় কলাতলা রাজনগর কালী মন্দিরের পূর্ব পাশে প্রেম বাগচীর বাগান সংলগ্ন মধুমতি নদীর পাশে ১৮ থেকে ২০ জন জুয়াড়ী জুয়ার আসর বসায়। এ সময় সেনা বাহিনীর একটি টহল দল ওই এলাকা থেকে যাওয়ার পথে জুয়াড়ীদের ধাওয়া দিলে জুয়াড়ীরা মধুমতি নদীতে ১০ থেকে ১২ জন নদীতে লাফ দিয়ে সটকে পড়ে। এ সময় সাতার না জানায় আব্দুর রব পানিতে তলীয়ে গিয়ে নিখোজ থাকে। শনিবার সকালে ওই নদীতে রবের লাশ ভেসে ওঠে।

চিতলমারী থানার ওসি স্বপন রায় জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে মধুমতি নদীতে ভাসমান অবস্থায় আব্দুর রব নামের এক জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন রয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।