মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত বিয়ের প্রলোভন দেখিয়ে দ্বশম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ কবিতা “মিষ্টি মুখ” কলমে অনিতা দাস চারঘাটে বেড়েছে ঘন ঘন লোডশেডিং, অতিষ্ঠ জনজীবন

ছিটমহলে শিক্ষার গুনগতমান নিশ্চিতকরন ও বাল্যবিবাহ রোধকল্পে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে

আরিফুল ইসলাম, লালমনিরহাট প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ২০৬ বার পঠিত

আরিফুল ইসলাম, লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের বোয়ালমারী বাঁশপচাই ছিটমহলে বোয়ালমারী বাঁশপচাই আদর্শ একাডেমিতে শিক্ষার গুনগতমান নিশ্চিতকরন ও বাল্যবিবাহ রোধকল্পে এক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেনঃজনাব মোহাম্মদ উল্যাহ,জেলা প্রসাশক, লালমনিরহাট

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেনঃ
জনাব সাইফুল ইসলাম, পুলিশ সুপার,লালমনিরহাট।জনাব কামরুজাম্মান সুজন,চেয়ারম্যান উপজেলা পরিষদ।জনাব জান্নাতআরা ফেরদৌস,উপজেলা নির্বাহী অফিসার, লালমনিরহাট সদর।
জনাব বীর মুক্তিযোদ্ধা মেজবাহ উদ্দিন আহমেদ,প্রাক্তন কমান্ডার,বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ।জনাব দীপঙ্কর রায়,পরিবার পরিকল্পনা অফিসার,লালমনিরহাট সদর।
জনাব লিপিকা দক্ত,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার,লালমনিরহাট সদর।
জনাব জিল্লুর রহমান,সহকারী শিক্ষা প্রকৌশলী, শিক্ষা প্রকৌশলী অধিদপ্তর, লালমনিরহাট।জনাব ফেরদৌসী বেগম বিউটি,কবি ও সাহিত্যক

অনুষ্ঠানে সভাপতিত্ব করেনঃজনাব অ্যাডভোকেট মতিয়ার রহমান, চেয়ারম্যান, জেলা পরিষদ, লালমনিরহাট ও সাধারন সম্পাদক আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখা।সভাপতির বক্তব্যে অ্যাডভোকেট মতিয়ার রহমান বলেনঃগতো কয়েক বছরে এই বিলুপ্ত ছিটমহলের মসজিদ,মন্দির,রাস্তা পাকাকরনসহ ব্যাপক উন্নয়ন হয়েছে। এবং বোয়ালমারী বাঁশপচাই আদর্শ একাডেমির ১তলা স্কুল প্রতিষ্ঠিত হয়েছে।সামনে এই স্কুলটি ৪তলা করা হবে এবং এক মাসের মধ্যে স্কুলের নিচু মাঠ ভরাট করা হবে।ছিটমহলে আগামী সাতদিনের মধ্যে কমিউনিটি ক্লিনিক স্থাপনের কাজ শুধু হবে।

অনুষ্ঠানে
বক্তারা অভিভাবক ও ছাএ-ছাএীদের উদ্দেশ্য শিক্ষার মান উন্নয়নমূলক এবং বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনামূলক বক্তব্য রাখেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।