শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

ঝিনাইদহে শীতার্ত ২হাজার অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ২৫১ বার পঠিত

শেখ শোভন আহমেদ,নিজস্ব প্রতিনিধিঃ

এই শীতে ঝিনাইদহে শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে পাশে দাঁড়ালেন ঝিনাইদহ-২ আসনের এমপি তাহজীব আলম সিদ্দিকী সমি।দিনব্যাপী ঝিনাইদহ সদর উপজেলার ১০ নং হরিশংকরপুর ইউনিয়নের দুই হাজার অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন তিনি। হরিশংকরপুর ইউনিয়ন পরিষদে ১ হাজার ও ইউনিয়নের বাকড়ী বাজারে ১হাজার মোট ২ হাজার অসহায় মানুষের মাঝে এ কম্বল বিতরণ করা হয় ।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে এমপি বলেন, আমরা আপনাদেরই সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি আপনাদের সব সময় পাশে আছি এবং থাকব।

উপহার বিতরনের সময় মাননীয় সংসদ সদস্যের একান্ত বিশ্বস্ত প্রতিনিধি রওশন আলী, পার্সোনাল সেক্রেটারী ও জেলা যুবলীগের সদস্য রোকনুজ্জামান রিপন, ইউপি চেয়ারম্যান কামাল হোসেনসহ হরিশংকরপুর ইউনিয়নের চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ, ক্যাম্প ইনচার্জ মোঃ ফারুক হোসেন, ইউপি সদস্যসহ আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।