শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:১১ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

ঝিনাইদহ জেলা পরিষদের চেয়ারম্যান হারুনকে গণসংবর্ধনা 

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ২৮৫ বার পঠিত

শেখ শোভন আহমেদ, নিজস্ব প্রতিবেদক:

ঝিনাইদহ জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ড. এম হারুন অর রশীদকে ঝিনাইদহ নাগরিক কমিটির পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। মঙ্গলবার বিকেলে জেলার কালীগঞ্জ শহর থেকে কয়েক’শ মোটর সাইকেল যোগে ঝিনাইদহ শহরের পায়রা চত্তরে এসে সংবর্ধনা মঞ্চে মিলিত হয় নেতাকর্মীরা।

এসময় ঝিনাইদহ সিটি কলেজের সাবেক অধ্যক্ষ তোবারক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ড. এম. হারুন অর রশীদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও ঝিনাইদহ পৌরসভার সাবেক চেয়ারম্যান আনিছুর রহমান খোকা, সাবেক চেয়ারম্যান আমির হোসেন মালিতা।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কোটচাদপুর কুশনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান, জেলা পরিষদের সদস্য আলাউদ্দিন, যুবলীগ নেতা জাহাঙ্গীর, শেখ সেলিম, এস এম রবি প্রমুখ। নব-নির্বাচিত চেয়ারম্যান বলেন, আমি প্রশাসক হতে চাই না, জনগণেরর সেবক হতে চাই, যারা জীবনের ঝুঁকি নিয়ে আমাকে ভোট দিয়েছেন তাদেরকে আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। জেলা পরিষদের সুনাম ধরে রাখার জন্য সকলের সহযোগীতা প্রয়োজন। আমি মনে প্রাণে প্রচেষ্টা চালিয়ে জেলার মানুষের কল্যাণে কাজ করার চেষ্টা করবো।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।