মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে গোল টেবিল বৈঠক সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১)

টঙ্গীবাড়িতে মোটর সাইকেল থামিয়ে যুবককে পিটিয়ে জখম,থানায় অভিযোগ

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বুধবার, ৩ মে, ২০২৩
  • ১০৭ বার পঠিত

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ 

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার ধামারন গ্রামে চলতি মোটরসাইকেল থামিয়ে সৈকত শেখ (২০) নামের এক যুবককে পিটিয়ে গুরুতর জখম করেছে উপজেলার ধামারন কলপাড় এলাকার সাহাবুদ্দিন সহ আরো ১২জন সন্ত্রাসী প্রকৃতির লোক। এ ব্যাপারে সৈকতের বাবা সদর উপজেলার বজ্রযোগিনী পুকুরপাড় গ্রামের মো. কামাল শেখ বাদী হয়ে বুধবার ৩ মে টঙ্গীবাড়ি থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে,অভিযোগকারীর ছেলে সৈকত শেখ টঙ্গীবাড়ি বড়লিয়া মেরিন একাডেমিতে যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রে তিন দিনের একটি কোর্স করিতেছিল। বুধবার ( ৩রা মে) দুপুরের দিকে সৈকত শেখ তার কোর্স করার জন্য বন্ধু সজীব (২০), সাব্বির হোসেন (১৮) কে সাথে নিয়ে মোটর সাইকেল যোগে দুপুর ২টার দিকে উপজেলা ধামারন কলপাড় এলাকায় আসামাত্র একই এলাকার সাহাবুদ্দিন (২০), শরত (২৫), সিফাত (২৪), কবির (২৬), জাকির মোল¬া (৪০), জাহাঙ্গির (৩৫), জয়নাল (৩২), পিন্টু (২৫), নাছির (২৪), আরিফ (২৫), মেহেদি (৩০), সোহেল ঢালি (২৮) মিলে মো. সৈকত শেখ ও তার বন্ধু মো. সজিবকে তাদের হাতে থাকা লোহার রড, লোহার পাইপ, হকিস্টিক, কাঠের ডাঁসা দিয়ে মোটরসাইকেল এর গতিরোধ করে অতর্কিতে হামলা করে। এসময় লোহার রড ও ডাঁসা, হকিস্টিক দিয়ে এলোপাতাড়ি ভাবে বাইরাইয়া সৈকত শেখ, তাহার বন্ধু মো. মো. এবং সাব্বির হোসেনদের শরীরের বিভিন্ন স্থানে মো. করে। সৈকত ও তার বন্ধুরা বাঁচার জন্য ডাক-চিৎকার করলে আশপাশের লোকজন আসিলে মো. সৈকত শেখকে উদ্ধার করে টংগিবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করেন। পরে সৈকতের বাবা কামাল হোসেন বাদী হয়ে টঙ্গীবাড়ী থানায় লিখিত অভিযোগ করেন।

এ ব্যাপারে সৈকতের বাবা কামাল হোসেন বলেন, আমার ছেলে সৈকত ও তার দুই বন্ধুদের যারা মাইরপিট করেছে আমি তাদের নামে থানায় অভিযোগ করেছি।

সৈকতের বড় ভাই মাসুদ শেখ জানান, আমার ভাই টঙ্গীবাড়ি মেরিন ইন্সটিটিউটে সিঙ্গাপুর যাওয়ার জন্য ক্লাস করছে। বুধবার দুপুরে বাড়িতে আসিয়া খাওয়া দাওয়া করার পর পুনরায় মেরিন ইনস্টিটিউটে যাওয়ার সময় ধামারন কলপাড়া এলাকায় আসা মাত্র ওই বিবাদীরা তার চলতি মোটরসাইকেল থামিয়ে ইচ্ছেমতো মারধর করে। তার সাথে থাকা ১০ হাজার টাকা সন্ত্রাসীরা ছিনিয়ে নেয়। পরে তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে টঙ্গীবাড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে এ নিয়ে চিকিৎসা করান। আমার ভাইকে যারা মেরেছে তাদের উপযুক্ত বিচার চাই।

এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানার অফিসার ইনচার্জ মো. রাজীব খান জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।