রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
“প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ । মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে হত্যাচেষ্টার মামলার বাদীকে হত্যার হুমকি । মুন্সীগঞ্জে জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হলেন জিনিয়া ফেরদৌস । বকশীগঞ্জে এক দফা দাবিতে নার্স ও মিডওয়াইফারিদের স্মারকলিপি প্রদান

টঙ্গীবাড়ীতে ফজুশাহ(রঃ) এর বাৎসরিক ওরস শরীফ উপলক্ষে পালা গান অনুষ্ঠিত

টঙ্গীবাড়ী প্রতি‌নি‌ধিঃ
  • আপডেট সময় রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ২৯০ বার পঠিত
হযরত ফজুশাহ(রঃ) এর বাৎসরিক ওরশ মোবারক

টঙ্গীবাড়ী প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার ওলি কুলের শিরোমণি, তৌহিদের বাদশাহ হযরত ফজুশাহ(রঃ) এর বাৎসরিক ওরশ মোবারক

হযরত ফজুশাহ(রঃ) এর বাৎসরিক ওরশ মোবারক

উপলক্ষে পালা গান অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাত ১০ টায় টঙ্গীবাড়ী উপজেলার আড়িয়ল ইউনিয়নের ভদ্রপাড়া গ্রামে এই ওরশ মাহফিল অনুষ্ঠিত হয়।

ওরস মাহফিল উপলক্ষে প্রতি বছরের ন্যায় এই বছরেও পালা গানের আয়োজন করে মাজার কমিটি। বাউল গান পরিবেশন করেন আলমাছ সরকার ও মুক্তা সরকার।

ওয়াজ মাহফিল

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টঙ্গীবাড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজি ওয়াহিদ।
অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক মহসিন দেওয়ান লিটন,বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সোহেল হাওলাদার,বেলায়েত হোসেন শাহীন, মোঃ শরীফ, রাসেল, রানা সহ বিভিন্ন এলাকা থেকে আগত হযরত ফজুশাহ (রঃ) এর মুরিদ ভক্ত ও আশেকানবৃন্দ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।