মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

টঙ্গীবাড়ীর বিভিন্ন স্কুল কলেজে ডেঙ্গু সচেতনতা মূলক লিফলেট বিতরণ

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৪৪ বার পঠিত

মো. লিটন মাহমুদ , মুন্সীগঞ্জ :

পরিবেশ রাখি পরিষ্কার, ডেঙ্গ প্রতিরোধ শুরু হোক নিজের ঘর থেকেই” এই স্লোগানে সচেতনতা লিফলেট বিতরণ করেছে আওয়ামী লীগ সংগঠন।

সারাদেশে ডেঙ্গু মশা অস্বাভাবিক ভাবে বৃদ্ধি পাওয়ায় যে মহামারি তৈরী হয়েছে তার থেকে প্রতিকার ও করনীয় সমন্ধে জনসাধারণকে ধারনা দিতে জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

রবি সকাল ১০ টার দিকে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার যশলং ইউনিয়ন আওয়ামীলীগ এর পক্ষ থেকে ইউনিয়ন আওয়ামী লীগের সহ- সভাপতি ও সমাজসেবক আবু তালেব শেখ তার ব্যাক্তিগত উদ্যোগে পুরা ডিসির দুর্গাচরণ উচ্চ বিদ্যালয় সহ কয়েকটি সরকারি প্রাথমিক বিদ্যালয় সহ
গুরুত্বপূর্ণ স্থানে এ লিফলেট বিতরণ করেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।