শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
ভারতে বিশ্বনবীকে অবমাননার ঘটনায় বকশীগঞ্জে তৌহিদী জনতার প্রতিবাদ মিছিল বকশীগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মুন্সিগঞ্জে ডিপ্লোমা সার্ভেয়ারদের ৩দিনের অর্ধবেলা কর্মবিরতির মধ্য দিয়ে শেষ হলো অবস্থান ধর্মঘট কালিগঞ্জে ৪৯ টি পূজা মন্ডপে চলছে দুর্গোৎসবের শেষ প্রস্তুতি কালিগঞ্জের চৌমুহনী বাজার কমিটির নির্বাচন সম্পন্ন কাদের সভাপতি,সম্পাদক জামসেদ বকশীগঞ্জে পিতৃ পরিচয়ের দাবিতে সংবাদ সম্মেলন সুন্দরগঞ্জে যুব অধিকার পরিষদের কমিটি গঠন  মুন্সীগঞ্জে নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে গোল টেবিল বৈঠক সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

টাঙ্গাইলের  মির্জাপুর বিএনপির সাবেক এমপির বাড়ি ঘেরাও, গ্রেপ্তার  ৫

মির্জাপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ১১৪ বার পঠিত

মির্জাপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মির্জাপুরে বিএনপির সাবেক এমপি ও কেন্দ্রীয় বিএনপির শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ সিদ্দিকীর বাড়ি ঘেরাও করেছে পুলিশ।

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত তার বাসার সামনে অবস্থান নেয় বিপুল সংখ্যক পুলিশ। এসময় পুলিশকে প্রতিহত করতে সেলুঘাট মসজিদের মাইকে নারী-পুরুষ এক হওয়ার ঘোষণা দেয়া হয়। ওইস্থান থেকে বিএনপির তিন নেতা এবং ভোর রাতে আরও দুই নেতাকে গ্রেপ্তার করে পুলিশ।

আটককৃতরা হলেন- উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও বানাইল ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন সিদ্দিকী, সহ-সম্পাদক যুব বিষয়ক মোস্তাফিজুর রহমান ইউসুফজাই রিংকু চৌধুরী, উপজেলা যুবদলের আহ্বায়ক গোলাম মোস্তফা জীবন ও গোড়াই ইউনিয়নের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি দুলাল মিয়া।
বিএনপির নেতারা জানান, বিএনপির ডাকা তিন দিনের অবরোধ কর্মসূচি পালন করতে সাবেক এমপি কালামের বাসায় নেতাকর্মীরা সকাল থেকেই জড়ো হতে থাকে।

যে কোন  নাশকতা এড়াতে সকাল ১০টার সময়  আবুল কালাম আজাদ সিদ্দিকীর বাড়ি  ঘেরাও করে আবুল কালাম আজাদ সিদ্দিকীকে আটকের চেষ্টা করে  পুলিশ।
এসময় পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের ধস্তাধস্তি হয়। পরে পুলিশের হাত থেকে আবুল কালামকে ছিনিয়ে নিয়ে ঘটনাস্থল থেকে তারা পালিয়ে যায়। একই সময় পুলিশকে প্রতিহত করতে সেলুঘাট জামে মসজিদের মাইকে গ্রামের সব নারী-পুরুষকে এক হওয়ার ঘোষণা দেয়া হয়। এসময় পুলিশকে উদ্দেশ্য করে ইট-পাটকেল ছোঁড়ে বিএনপির নেতাকর্মীরা। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ওই এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়। বেলা ১টার দিকে ওই স্থান ত্যাগ করে পুলিশ।

বিএনপির সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী বলেন, পুলিশ আমার বাসভবনে এসে আমাকে আটকের চেষ্টা করেছে, নেক্কারজনকভাবে আমার বাসার ভিতরে দরজা ভাঙচুর করেছে, দলের কয়েকজন নেতা কর্মিকে আটক করেছে, আওয়ামী লীগের লোকজন আমার বাড়ির সামনে লাঠিশোটা হাতে মিছিল করেছে। এদিকে উপজেলা ছাত্রলীগের আহবায়ক সেতাব মাহমুদের নেতৃত্বে সাবেক এমপির বাড়ির সামনে ও শহরের বিভিন্ন সড়কে একটি মিছিল অনুষ্ঠিত হয়।

এব্যাপারে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম বলেন, গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে তাদেরকে সম্প্রতি বিস্ফোরক আইনে হওয়া একটি মামলায় গ্রেপ্তার করা হয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।